আদ্রায় নিখোঁজ ব্যক্তির মরদেহ উদ্ধার

মরদেহটি উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ। ছবি : বাংলারচিঠিডটকম

ইমরান মাহমুদ, মেলান্দহ থেকে
বাংলারচিঠিডটকম

জামালপুরের মেলান্দহ উপজেলার আদ্রা ইউনিয়নে ডোবার পানি থেকে ২২ আগস্ট সামাদ শেখ (৫৮) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি ২১ আগস্ট থেকে নিখোঁজ ছিলেন। জামালপুর পৌরসভার হাটচন্দ্রা গ্রামের মৃত তাজ মামুদ শেখের ছেলে তিনি।

পরিবার সূত্রে জানা গেছে, সামাদ নামের ওই ব্যক্তি একজন মৃগী রোগী ও মানসিক প্রতিবন্ধী ছিলেন। মাঝে মধ্যেই তিনি কাউকে না বলে বাড়ি থেকে চলে যেতেন। আবার ফিরে আসতেন। কাউকে না বলে ২১ আগস্ট দুপুরের দিকে তিনি বাড়ি থেকে বেরিয়ে যান। রাতে আর বাড়িতে না ফিরে আসায় তাকে বিভিন্ন স্থানে খুঁজছিলেন স্বজনরা। ২২ আগস্ট সকালে মেলান্দহের আদ্রা ইউনিয়নের বড়বাড়ির পাশে একটি ডোবার পানিতে ভাসমান এক ব্যক্তির মরদেহ উদ্ধারের খবর পেয়ে ওই গ্রামে যান তার বোন বুলি বেগম। পুলিশের উপস্থিতিতে মরদেহটি তার ভাই সামাদের বলে শনাক্ত করেন তিনি। ময়নাতদন্তের জন্য মরদেহটি জামালপুর মর্গে পাঠিয়েছে পুলিশ।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল ইসলাম খান এ প্রতিবেদককে বলেন, আদ্রা ইউনিয়নের ডোবার পানিতে ভাসমান অবস্থায় সামাদ নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। পরিবারের কেউ থানায় কোন অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।