জামালপুরে ৩৮০ জন অসহায়দের খাদ্য সামগ্রী দিল বিএনপি

অসহায়দের খাদ্য সামগ্রী বিতরণ করেন বিএনপিনেতা আইনজীবী শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন। ছবি : বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

প্রাণঘাতী করোনাভাইরাসের প্রভাবে হতদরিদ্র নিম্নআয়ের মানুষেরা কর্মহীন হয়ে পড়ায় তাদের খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছে জামালপুর জেলা বিএনপি ও অঙ্গদলগুলো। এরই অংশ হিসেবে ৭ এপ্রিল সকালে জামালপুর পৌরসভার রশিদপুর, মাইন এলাকায় গিয়ে সামাজিক নিরাপদ দূরত্ব বজায় রেখে অসহায় নিম্নআয়ের ৩৮০ জনের মাঝে এ খাদ্য সহায়তা বিতরণ করা হয়। এ সময় খাদ্য সহায়তা তুলে দেন বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক আইনজীবী শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন।

জানা গেছে, জামালপুর পৌর বিএনপির জ্যেষ্ঠ যুগ্মসাধারণ সম্পাদক শাহ্ মো. আব্দুল্লাহ আল মাসুদসহ স্থানীয় বিএনপির নেতৃবৃন্দের উদ্যোগে এ খাদ্য সহায়তা বিতরণ করা হয়। খাদ্য সহায়তা হিসেবে ছিল চাল, ডাল, তেল, আলু ও সাবান।

খাদ্য সহায়তা বিতরণকালে বিএনপি নেতা মো. আব্দুল আউয়াল সরকার, যুবদল নেতা আনোয়ারুজ্জামান লিটন ও সাইফুল ইসলাম, ছাত্রদল নেতা মুকুল, আব্দুল্লাহ, লাভলু ও সাজ্জাদ।

এদিকে একইদিন দুপুরে পৌরসভার ছোটগড় এলাকায় স্থানীয় বিএনপির অঙ্গ সংগঠনের উদ্যোগে নিম্নআয়ের মানুষের মাঝে ১১০টি খাবার প্যাকেট বিতরণ করা হয়। এ সময় বিএনপি নেতা বিল্লাল হোসেন, জামাল উদ্দিন, সাইফুল ইসলাম ও রাজু মিয়া উপস্থিত ছিলেন।