বকশীগঞ্জে চুরির অপবাদ দিয়ে মুক্তিযোদ্ধার ছেলেকে মারধরের অভিযোগ

বকশীগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন ফহিম আহাম্মেদ। ছবি : বাংলারচিঠিডটকম

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় চুরির অপবাদ দিয়ে এক মুক্তিযোদ্ধার ছেলেকে মারধরের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে ২২ জুলাই রাতে উপজেলার নঈম মিয়ার বাজার এলাকায়। এ ঘটনায় বকশীগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন মুক্তিযোদ্ধা খন্দকার মনোয়ার হোসেন।

অভিযোগে জানা গেছে, এবারের ভয়াবহ বন্যায় বকশীগঞ্জ উপজেলার বগারচর ইউনিয়নের সবগুলো গ্রামই প্লাবিত হয়। এ কারণে বন্যা কবলিত ঘাসিরপাড়া ডাকপাড়া এলাকার মুক্তিযোদ্ধা খন্দকার মনোয়ার হোসেনের ছেলে ফহিম আহম্মেদ নঈম মিয়ার বাজার এলাকায় ডেফোডিল উচ্চ বিদ্যালয়ে গরু-বাছুর নিয়ে আশ্রয় নেন। একই বিদ্যালয়ে পাশ্ববর্তী আলীর পাড়া নীলেরচর গ্রামের দুলাল মিয়ার ছেলে মাসুদ মিয়াসহ স্থানীয়রাও আশ্রয় নেন।

২২ জুলাই রাতে মাসুদ মিয়া তার টাকা চুরি হয়েছে বলে অভিযোগ করেন এবং এই টাকা ফহিম আহম্মেদ নিয়েছে বলে ঘোষণা দেন। ফহিম আহাম্মেদ টাকা চুরির ঘটনা অস্বীকার করলে এক পর্যায়ে চুরির অপবাদ দিয়ে তাকে পেটাতে থাকে মাসুদ মিয়া। মারধরের ফলে ফহিম আহাম্মেদ অজ্ঞান হয়ে পড়ে। খবর পেয়ে রাত তিনটার দিকে তার বাবা মুক্তিযোদ্ধা খন্দকার মনোয়ার হোসেন ও অন্যান্য আত্মীয় স্বজন মিলে তাকে উদ্ধার করে বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

২৩ জুলাই সকালে ছেলেকে মারধরের বিচার চেয়ে বকশীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন মুক্তিযোদ্ধা খন্দকার মনোয়ার হোসেন।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম মাহাবুব আলম বাংলারচিঠিডটকমকে বলেন, তদন্ত সাপেক্ষে আসামির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।