ওবায়দুল কাদেরের ওপেন হার্ট সার্জারি আগামী সপ্তাহে

বাংলারচিঠি ডটকম ডেস্ক : গুরুতর অসুস্থ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ওপেন হার্ট সার্জারি আগামী সপ্তাহে। ৫ মার্চ বিকেল সাড়ে ৩টায় ডাক্তারের বরাত দিয়ে এই তথ্য নিশ্চিত করেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সংসদ সদস্য কাজী ফিরোজ রশীদ।

এ সময় তিনি জানান, ওবায়দুল কাদেরকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য বহনকারী বিমান এয়ার আম্বুলেন্স স্থানীয় সময় রাত সাড়ে ১২টায় সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে পৌঁছলে সেখানে তিনি উপস্থিত ছিলেন।

সেখানে আরো উপস্থিত ছিলেন, সিঙ্গাপুরে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ।

কাজী ফিরোজ রশীদ বলেন, সকালেও কাদেরের শয্যাপাশে ছিলেন তিনি। এমন কি আওয়ামী লীগের অন্য নেতাদের সঙ্গেই সারাদিন সেখানেই আছেন। নেতারা তার সার্বিক চিকিৎসার খোঁজখবর নিচ্ছেন।

চিকিৎসার বিষয়ে জানতে চাইলে ফোনে বলেন, ডাক্তার জানিয়েছেন তার শারিরীক অবস্থা কিছুটা উন্নতির দিকে এবং আগামী এক সপ্তাহ পর ওপেন হার্ট সার্জারী করা হবে।

এ ছাড়া কাজী ফিরোজ রশীদ মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদের সিঙ্গাপুরে চিকিৎসাধীন সহধর্মিনীকেও দেখতে হাসপাতাল যান।
সূত্র : ডেইলি বাংলাদেশ