মেলান্দহে ২৫০ জন দরিদ্র মানুষ পেল ফাস্ট ফর হাঙ্গার সোসাইটির কম্বল

শ্যামপুর ইউনিয়নে ১৫০টি কম্বল বিতরণ করে ফাস্ট ফর হাঙ্গার সোসাইটি। ছবি : বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম॥ ফাস্ট ফর হাঙ্গার সোসাইটির পক্ষ থেকে ১৩ জানুয়ারি বিকেলে জামালপুরের মেলান্দহ উপজেলার কুলিয়া ও শ্যামপুর ইউনিয়নে ২৫০ জন দু:স্থ, অসহায় ও দরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

জামালপুর জেলা শহরের সামাজিক সংগঠন ফাস্ট ফর হাঙ্গার সোসাইটির সভাপতি ও প্রতিষ্ঠাতা আইনজীবী মোহাম্মদ রাফিউল ইসলাম রাফির নির্দেশনায় বার্ষিক শীতবস্ত্র বিতরণ কর্মসূচির অংশ হিসেবে ফাস্ট ফর হাঙ্গার সোসাইটির সাধারণ সম্পাদক ইউসুফ খান ও সদস্য জাকির হোসেন দুলাল স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সাথে নিয়ে এসব কম্বল বিতরণ করেন।

ফাস্ট ফর হাঙ্গার সোসাইটির কম্বল পেয়ে খুব খুশি হয় দরিদ্র মানুষেরা। ছবি : বাংলারচিঠিডটকম

১৩ জানুয়ারি বিকেল ৩টায় মেলান্দহ উপজেলার শ্যামপুর ইউনিয়নের শ্যামপুর গাংপাড় এলাকায় দারুল কোরআন মাদরাসা প্রাঙ্গণে স্থানীয় ১৫০ জন দু:স্থ, অসহায় ও দরিদ্র নারী ও পুরুষের মাঝে একটি করে কম্বল বিতরণ করেন ফাস্ট ফর হাঙ্গার সোসাইটির সাধারণ সম্পাদক ইউসুফ খান ও সদস্য জাকির হোসেন দুলাল। এ সময় ওই মাদরাসার শিক্ষক হাফেজ মাওলানা মোস্তাফিজুর রহমান, হাফেজ মাওলানা মোজাম্মেল হক ও হাফেজ মাওলানা মিল্লাত হোসেন কম্বল বিতরণ কাজে সহযোগিতা করেন।

কুলিয়া ইউনিয়নে ১০০টি কম্বল বিতরণ করে ফাস্ট ফর হাঙ্গার সোসাইটি। ছবি : বাংলারচিঠিডটকম

পরে বিকেল ৪টার দিকে মেলান্দহ উপজেলার কুলিয়া ইউনিয়নের জাফরশাহী পচাবহলা চৌরাস্তা মোড়ে স্থানীয় ১০০ জন দু:স্থ, অসহায় ও দরিদ্র নারী-পুরুষের মাঝে একটি করে কম্বল বিতরণ করা হয়। স্থানীয় আব্দুল খালেক মেম্বার ও মো. নাইম হাসানকে সাথে নিয়ে এসব কম্বল বিতরণ করেন ফাস্ট ফর হাঙ্গার সোসাইটির সাধারণ সম্পাদক ইউসুফ খান ও সদস্য জাকির হোসেন দুলাল। দুটি স্থানেই কম্বল পেয়ে খুশি হন দরিদ্র নারী ও পুরুষরা।