জামালপুর ডিএসএ ১ম বিভাগ ভলিবল লিগে ফাইনালে লড়বে স্পর্শ ও চলন্তিকা

স্পর্শ ক্রীড়াচক্র ও লাল সবুজ স্পোটিং ক্লাবের খেলা। ছবি: বাংলারচিঠিডটকম

ক্রীড়া প্রতিবেদক, বাংলারচিঠিডটকম

জামালপুর জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত প্রথম বিভাগ ভলিবল লিগের ১ মার্চ অনুষ্ঠিত হয়েছে দুটি সেমিফাইনাল খেলা। ফাইনালে মুখোমুখি হবে প্রথম সেমিফাইনাল বিজয়ী স্পর্শ ক্রীড়াচক্র ও দ্বিতীয় সেমিফাইনাল বিজয়ী চলন্তিকা ক্রীড়াচক্র। বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুল হাকিম স্টেডিয়ামের মির্জা আজম হ্যান্ডবল স্টেডিয়াম সংলগ্ন মাঠে দুটি খেলা অনুষ্ঠিত হয়।

খেলা উপভোগ করেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি জিএসএম মিজানুর রহমান ও জেলা ক্রীড়াসংস্থার সাধারণ সম্পাদক মির্জা জিল্লুর রহমান শিপন। ছবি : বাংলারচিঠিডটকম

ভলিবল উপ-কমিটি সূত্র জানায়, প্রথম সেমিফাইনালে লাল সবুজ স্পোটিং ক্লাবকে ১-২ সেটে পরাজিত করে ফাইনালে উঠেছে স্পর্শ ক্রীড়াচক্র। স্পর্শ ক্রীড়াচক্রের হয়ে খেলেছেন আলী আকবর, রাসেল মিয়া, শাহ জামাল, মাহিম আহম্মদ, শাওন আহম্মেদ, নিলয় বিন ইসলাম, ইয়াসিন আক্তার ও মারুফ। লাল সবুজ স্পোটিং ক্লাবের হয়ে খেলেছেন শামীম সামিউল, শাহিন, আমীন, আনোয়ার, রাসেল, রাজীব, রাসেল, মোকাদ্দেস ও মুন্তাজ। খেলায় রেফারির দায়িত্ব পালন করেন মো. বাহাউদ্দিন ও রকিবুল হাসান।

চলন্তিকা ক্রীড়াচক্র ও রশিদপুর ক্রীড়াচক্রের খেলা।ছবি: বাংলারচিঠিডটকম

দ্বিতীয় সেমিফাইনালে রশিদপুর ক্রীড়াচক্রকে ০-২ সেটে পরাজিত করে ফাইনালে উঠেছে চলন্তিকা ক্রীড়াচক্র। চলন্তিকা ক্রীড়াচক্রের হয়ে খেলেছেন আল কাওসার অন্তর, রিমু আহম্মেদ, মো. আব্দুল হাকিম, আকাশ, আনোয়ার হোসেন, রাকিব, নাজমুল হাসান রাহাদ, মো. আরাফ হোসেন ও শামসুল আলম মাসুম। রশিদপুর ক্রীড়াচক্রের হয়ে খেলেছেন সোহান, আরজু, শুভ, শিমুল, পিয়াল, ফারুক, সাহস, ইমরান ও ওবাইদুল। খেলায় রেফারির দায়িত্ব পালন করেন রকিবুল হাসান ও আক্তারুজ্জামান আউয়াল।