দেওয়ানগঞ্জে ডিবি পুলিশ পরিচয়ে ব্যবসায়ীর বাড়িতে লুট, আটক ১

দেওয়ানগঞ্জে ডিবি পরিচয় দিয়ে বাড়ির সবাইকে জিম্মি করে টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে। ছবি : বাংলারচিঠিডটকম

বিল্লাল হোসেন মন্ডল
দেওয়ানগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম

জামালপুরের দেওয়ানগঞ্জে ডিবি পুলিশ পরিচয়ে এক ব্যবসায়ীর বাড়িতে লুটের ঘটনা ঘটেছে। ২ জানুয়ারি দিনগত মধ্য রাতে উপজেলার বাহাদুরাবাদ ইউনিয়নের পোল্যাকান্দি এলাকার রড সিমেন্ট ব্যবসায়ী মুরাদুজ্জামানের বাড়িতে মূলফটক ভেঙ্গে ঘরে প্রবেশ করে ১৭ ভরি স্বর্ণ ও ৫ লাখ ৬০ হাজার টাকা লুট করে ডাকাতরা। এ ঘটনায় সন্দেহভাজন হিসেবে জিঙ্গাসাবাদের জন্য সোহেল (৪০) নামে একজনকে আটক করা হয়েছে।

ভুক্তভোগী মুরাদুজ্জামান জানান, ২ জানুয়ারি দিনগত রাতে পরিবার পরিজন সবাই রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। মধ্য রাতে একদল মুখোশধারী ২ ঘণ্টা তান্ডব চালিয়ে পরিবারের সবাইকে হাত পা বেঁধে আলমারি, ট্র্যাং থেকে নগদ ৫ লাখ ৬০ হাজার টাকা ও ১৭ ভরি স্বর্ণের চেইন, চুড়ি, আংটি লুট করে নিয়ে যায়। এ সময় মুরাদের মা রাশেদা বেগম ডাক চিৎকার দিলে সবার মুখ বেঁধে ফেলে, তারা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দেয়।

দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস জানান, জানতে পেরেছি বাহাদুরাবাদের পোল্যাকান্দি মুরাদুজ্জামানের বাড়িতে লুটের ঘটনা ঘটেছে। সংবাদের ভিত্তিতে ৩ জানুয়ারি সকালে ঘটনাস্থলে পুলিশ পরিদর্শন করে সন্দেহভাজন হিসেবে সোহেল নামে একজনকে আটক করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারে পুলিশ বিশেষভাবে কাজ করছে, আশাকরি খুব দ্রুত সব উদঘাটন হবে।