জামালপুর রেলস্টেশন দোকান মালিক সমিতির নতুন কমিটি গঠিত

নবগঠিত কমিটির নেতৃবৃন্দকে ফুল দিয়ে বরণ করা হয়। ছবি: বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা
নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম

জামালপুর রেলস্টেশন দোকান মালিক সমিতির নতুন কমিটি গঠন ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। ২২ ডিসেম্বর রাতে স্টেশন এলাকায় সংগঠনটির অস্থায়ী কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জামালপুর রেলস্টেশন দোকান মালিক সমিতির সভাপতি, পৌরসভার সাবেক প্যানেল মেয়র মো. হেলাল উদ্দিনের সভাপতিত্বে ও সংগঠনটির সাধারণ সম্পাদক, বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন জামালপুর জেলা শাখার সদস্য সচিব শহিদুল ইসলাম তুফানের সঞ্চালনায় পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সংগঠনটির উপদেষ্টা ও ৮নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর দিদারুল আলম কালা।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান, পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আলী আজাদ মোল্লা, সংগঠনের সহ-সভাপতি জালাল উদ্দিন উদয়, সুলতান মাহমুদ, সিদ্দিকুর রহমান ও সানাউল হক সাঈদ প্রমুখ।

বক্তারা বলেন, দীর্ঘদিন ধরে এই সংগঠনটির কার্যক্রম স্থবির হয়ে পড়েছিল। আজকে নতুন কমিটি করা হয়েছে। আমরা আশা করি এই নবগঠিত কমিটির মাধ্যমে সকলকে সাথে নিয়ে ব্যবসায়ীদের সকল সমস্যায় পাশে থাকবে।

পরিচিতি সভা শেষে নবগঠিত কমিটির সকল নেতৃবৃন্দকে ফুল দিয়ে বরণ করা হয়। পরে নৈশ ভোজের আয়োজন করা হয়।

এদিকে নবগঠিত কমিটিতে উপদেষ্টা মন্ডলীরা হলেন- প্রধান উপদেষ্টা জামালপুর পৌরসভার মেয়র মো. ছানোয়ার হোসেন, উপদেষ্টা পর্যায়ক্রমে- ৮ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর দিদারুল আলম কালা, স্বনামধন্য ব্যবসায়ী জাকির হোসেন খান, পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. মাসুম করিম মাসুদ, বাংলাদেশ রেলওয়ে জামালপুরের সহকারী নির্বাহী প্রকৌশলী মো. আসাদুজ্জামান, স্টেশন মাস্টার মো. আছাদুজ্জামান, মো. সুরুজ মিয়া ও শ্যামল চন্দ্র ঘোষ।