দেওয়ানগঞ্জে জাতীয় যুব দিবস পালিত

দেওয়ানগঞ্জে জাতীয় যুব দিবস উপলক্ষে শোভাযাত্রা বের করা হয়। ছবি: বাংলারচিঠিডটকম

বিল্লাল হোসেন মন্ডল
দেওয়ানগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম

জামালপুররের দেওয়ানগঞ্জে ‘স্মার্ট যুব, সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ প্রতিপাদ্য সামনে রেখে জাতীয় যুব দিবস পালিত হয়েছে। ১ নভেম্বর সকালে উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে দিবসটি উপলক্ষে শোভাযাত্রা বের করা হয় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা পরিষদ চত্ত্বর থেকে শোভাযাত্রাটি বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার পরিষদ চত্ত্বরে গিয়ে শেষ হয়। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রশিক্ষণপ্রাপ্ত যুবকদের সনদ বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সোলায়মান হোসেন। ছবি: বাংলারচিঠিডটকম
প্রশিক্ষণপ্রাপ্ত যুবকদের গাছের চারা বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সোলায়মান হোসেন। ছবি: বাংলারচিঠিডটকম

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সোলায়মান হোসেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কামরুন্নাহার শেফার সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বক্তব্য রাখেন দেওয়ানগঞ্জ পৌরসভার মেয়র শেখ মোহাম্মদ নুরন্নবী অপু, সহকারী কমিশনার (ভূমি) মাহাবুব হাসান, দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস, প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মিজানুর রহমান, যুব উন্নয়ন কর্মকর্তা আহসানউল্লা হাবীব, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শাজাহান আকন্দ, জেলা পরিষদের সদস্য হারুন অর রশীদ হারুন, সাবেক সদস্য আসলাম হোসেন, ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক আবুল কালাম আজাদ প্রমুখ। আলোচনা সভা সঞ্চালনা করেন নুসরাত জাহান।

আলোচনা সভা শেষে প্রশিক্ষণপ্রাপ্ত যুবকদের সনদ ও গাছের চারা বিতরণ করা হয়।