প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে এতিমদের পেটভরে খাওয়ালেন মোজাফফর এমপি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে এতিমদের মাঝে দুপুরের খাবার পরিবেশন করেন প্রকৌশলী মো. মোজাফফর হোসেন এমপি। ছবি : বাংলারচিঠিডটকম

জ্যেষ্ঠ প্রতিবেদক, বাংলারচিঠিডটকম

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে ৩৫০ জন এতিম শিশু শিক্ষার্থী ও বিভিন্ন মাদরাসার কোরানে হাফেজদের পেটভরে উন্নতমানের দুপুরের খাবার খাওয়ালেন জামালপুর সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী মো. মোজাফফর হোসেন। ২৮ সেপ্টেম্বর দুপুরে জামালপুর শহরের রানী কমিউনিটি সেন্টারে সংক্ষিপ্ত আলোচনা, মিলাদ মাহফিল ও বিশেষ মোনাজাত শেষে এতিমদের নিয়ে এই খাবারের আয়োজন করা হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে জামালপুর সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী মো. মোজাফফর হোসেনের নিজ উদ্যোগে দুপুরের খাবারের আয়োজনে জামালপুর সরকারি শিশু সদন, শেখ রাসেল পুনর্বাসন কেন্দ্র ও অপরাজেয় বাংলাদেশের স্নেহা আশ্রয় কেন্দ্রের এতিম শিশুশিক্ষার্থীসহ বিভিন্ন মাদরাসার এতিম শিশু ও কোরানে হাফেজরা অংশ নেন। অন্যান্য নেতাকর্মীদের সাথে নিয়ে নিজ হাতে এতিম শিশুদের মাঝে উন্নতমানের দুপুরের খাবার পরিবেশন করেন মো. মোজাফফর হোসেন এমপি। তৃপ্তিমতো পেট ভরে খেতে পেরে খুব খুশি হয় এতিম শিশুরা।

এর আগে সংক্ষিপ্ত আলোচনা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে মিলাদ মাহফিল ও বিশেষ মোনাজাত করা হয়। অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ, যুগ্ম সম্পাদক কৃষিবিদ মো. মোখলেছুর রহমান, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আকন্দ বাবু, সদস্য অধ্যাপক মো. সুরুজ্জামান, পৌর কাউন্সিলর মো. ফজলুল হক আকন্দ ও সাবেক কাউন্সিলর হেলাল উদ্দিনসহ আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে সদর উপজেলার শতাধিক মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেন বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী মো. মোজাফফর হোসেন এমপি।