কেন্দুয়া ইউনিয়ন যুবমহিলা লীগের কর্মীসভা অনুষ্ঠিত

কর্মীসভায় বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরী।ছবি: বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা
নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম

জামালপুর সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়ন যুবমহিলা লীগের আয়োজনে কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। ২৪ সেপ্টেম্বর সন্ধ্যায় বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরী। তিনি বলেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আন্তর্জাতিক ও দেশীয়ভাবে ষড়যন্ত্র চলছে। সকল ষড়যন্ত্র মোকাবেলা করে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী বানাতে হবে।

ফারুক আহাম্মেদ চৌধুরী আরও বলেন, জামালপুর সদর আসনে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যাকেই মনোনয়ন দিবেন আমরা সকলেই তার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করে এই আসনটি বিপুল ভোটে বিজয় লাভ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিবো।

তিনি নারী ভোটারদের উদ্দেশ্যে বলেন, বাংলাদেশে অর্ধেক নারী ও অর্ধেক পুরুষ ভোটার। তাই আমরা বলতে চাই আপনারা এদেশের অর্ধেক শক্তি। ভোটের দিক থেকেও এবং বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের দিক থেকেও। ইতিমধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীদের বিভিন্ন সুযোগ-সুবিধা সৃষ্টি করে দিয়েছেন। তিনি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকল নারীদের ঐক্যবদ্ধ করে ভোট কেন্দ্রে এসে স্বতঃস্ফূর্তভাবে ভোট দেওয়ার আহ্বান জানান।

জামালপুর সদর উপজেলা যুবমহিলা লীগের সভাপতি মহসিনা মৌসুমী চাদনীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌসীর সঞ্চালনায় কর্মীয়সভায় বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্য প্রকৌশলী মোজাফ্ফর হোসেন, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য প্রকৌশলী মোহাম্মদ আলী, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আকন্দ বাবু, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সরোয়ার হোসেন শান্ত, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সালেহীন রেজা, সদস্য রেজাউল করিম রেজনু, মোহাম্মদ আবুল হোসেন, এম খলিলুর রহমান, সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ফারজানা ইয়াসমিন লিটা, জেলা যুবমহিলা লীগের সভাপতি ফারহানা সোমা ও সাধারণ সম্পাদক নাজনীন আক্তার রুমি প্রমুখ।

কর্মীসভায় বিপুল সংখ্যক নারী সদস্যরা অংশ নেন।