জামালপুরে যুবলীগের জঙ্গিবাদবিরোধী সভা

সভায় প্রধান অতিথির বক্তব্য দেন জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ।ছবি: বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: ২০০৫ সালের ১৭ আগস্ট তৎকালীন জঙ্গিবাদী বিএনপি-জামাত জোট সরকারের মদদে সংগঠিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে জামালপুরে জঙ্গিবাদ ও মৌলবাদবিরোধী সভা করেছে জেলা যুবলীগ। ১৭ আগস্ট রাতে বকুলতলাস্থ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ সভার অনুষ্ঠিত হয়।

জামালপুর জেলা যুবলীগের সভাপতি রাজন সাহা রাজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আইনজীবী রাসেদুল ইসলাম খোকনের সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য দেন জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ।

সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরী, সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ, যুগ্মসাধারণ সম্পাদক কৃষিবিদ মোখলেসুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন চান, আবম জাফর ইকবাল জাফু, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নাঈম রহমান প্রমুখ।

বক্তারা বলেন, জামাত-বিএনপির সরকার চিরস্থায়ী করার জন্য সেদিন একযোগে ৬৩টি জেলায় এই সিরিজ বোমা হামলা চালিয়েছিল। সেই দিনটি রাজনৈতিক গুরুত্ব সহকারে সারাদেশব্যাপী আরোপ করার জন্য আওয়ামী লীগ ও আওয়ামী যুবলীগ দিনটি পালন করছি। আজও তাদের ষড়যন্ত্র থেমে নেই। জামাত-বিএনপির সকল ষড়যন্ত্র মোকাবেলা আমাদের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে।