দেওয়ানগঞ্জ পৌরসভায় শোক দিবস পালিত

আলোচনা সভায় বক্তব্য রাখেন আবুল কালাম আজাদ এমপি।ছবি:বাংলারচিঠিডটকম

বিল্লাল হোসেন মন্ডল, দেওয়ানগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম : জামালপুরের দেওয়ানগঞ্জ পৌরসভার উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। ১৫ আগস্ট দুপুরে পৌরসভা চত্বরে আলোচনা সভা, দোয়া মাহফিল অনুষ্ঠিত ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পরিকল্পনা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবুল কালাম আজাদ এমপি।

দেওয়ানগঞ্জ পৌরসভার মেয়র শেখ মোহাম্মদ নুরুন্নবী অপুর সভাপতিত্বে ও কাউম্সিলর নুরে আলম সিদ্দিকীর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কামরুন্নাহার শেফা, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মিজানুর রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য হারুন অর রশিদ হারুন, দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল চন্দ্র ধর, বীর মুক্তিযোদ্ধা মাহাবুবুর রশিদ খরম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসলাম হোসেন, চর আমখাওয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফকরুল ইসলাম আকন্দ।

আলোচনা সভায় শেষে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সকল শহীদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া করা হয়। দোয়া শেষে প্রায় ২ হাজার দুস্থের মাঝে খাবার বিতরণ করেন প্রধান অতিথি আবুল কালাম আজাদ এমপি।