নবাগত পুলিশ সুপারের সাথে জামালপুর জেলা প্রেসক্লাবের মতবিনিময়

নবাগত পুলিশ সুপারের সাথে জামালপুর জেলা প্রেসক্লাবের মতবিনিময় সভা। ছবি: আসমাউল আসিফ

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: জামালপুরে নব যোগদানকৃত পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম এর সাথে জামালপুর জেলা প্রেসক্লাবের কর্মকর্তা ও সদস্যদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২৯ জুলাই বিকেলে পুলিশ সুপার কার্যালয়ের সভাকক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় নবাগত পুলিশ সুপার মো. কামরুজ্জামানের সভাপতিত্বে জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি আজকের জামালপুরের সম্পাদক এম এ জলিল, সাধারণ সম্পাদক মুকুল রানা, বাংলাদেশ টুডের সাংবাদিক এম সুলতান আলম, বাংলাদেশ বেতার ও এসএ টিভির ফজলে এলাহী মাকাম, যমুনা টিভির শোয়েব হোসেন, ডিবিসি নিউজ ও বাংলাদেশ প্রতিদিনের শুভ্র মেহেদী, দীপ্ত টিভির তানভীর আহমেদ হীরা, মোহনা টিভির ওসমান হারুনী, ইত্তেফাকের মেলান্দহ প্রতিনিধি শাহ জামাল, এশিয়ান টিভির শাহীন আল আমিন, ইত্তেফাকের মাদারগঞ্জ প্রতিনিধি জাহিদুর রহমান উজ্জলসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

এ সময় পুলিশ সুপার ৮টি বিশেষ উদ্যোগ নিয়ে ৬০ দিনের কর্মসূচী ঘোষণা করেন। আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে টক টু এসপি হট লাইন চালু, মাদক ও জুয়া বন্ধ করা, মুক্তিযুদ্ধের স্মৃতি সংরক্ষণ, পুলিশ সদস্যদের সার্বিক কল্যাণ নিশ্চিত করা, ইভটিজিং ও নারী নির্যাতন প্রতিরোধ, পুলিশ বুলেটিন প্রকাশসহ অপরাধ দমনে দৃঢ় অবস্থানের কথা সাংবাদিকদের তুলে ধরেন পুলিশ সুপার মো: কামরুজ্জামান।

এ সময় সাংবাদিকরা যানযট নিরসন, গরু ও মোটরসাইকেল চুরি রোধ, মাদক নিয়ন্ত্রনসহ সার্বিক আইন শৃঙ্খলা রক্ষায় প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার আহ্বান জানিয়ে পুলিশ সুপারের বিশেষ উদ্যোগগুলোকে স্বাগত জানান।

মতবিনিময় সভায় অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) সীমা রানী সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাকির হোসেনসহ অন্যান্য পুলিশ কর্মকর্তা ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, নবাগত পুলিশ সুপার মো: কামরুজ্জামান বিপিএম ২৫ তম বিসিএসে পুলিশ ক্যাডারে যোগ দেন। তিনি এর আগে সহকারী পুলিশ মহাপরিদর্শক (এআইজি) হিসেবে পুলিশ হেডকোয়ার্টার্স এ মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স শাখায় বাংলাদেশ পুলিশের মুখপাত্র ছিলেন এবং শেরপুরের পুলিশ সুপার হিসেবে কর্মরত ছিলেন।