মুক্তিযোদ্ধা রাজ্জাক ও তার স্ত্রীকে নির্যাতনের প্রতিবাদে সংবাদ সম্মেলন

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক। ছবি: বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক ও তার স্ত্রীকে নির্যাতন ও হত্যার হুমকির প্রতিবাদে ১১ জুলাই দুপুরে জামালপুর প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ভুক্তভোগী মুক্তাযোদ্ধা আব্দুর রাজ্জাক এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

সংবাদ সম্মেলনে বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক অভিযোগ করে জানান, জামালপুর পৌরসভার চন্দ্রা গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে লোকমান ও তার লোকজন বেশ কিছুদিন আগে থেকে তার এবং তার আত্মীয়ের ৫০ শতাংশ জমি তার কাছে বিক্রয় করতে বলে। লোকমান ও তার লোকজন ভূমিদস্যু ও চাঁদাবাজ প্রকৃতির লোক। তিনি তার কাছে জমি বিক্রি না করে অন্যত্র বিক্রি করে দেন।

জমি বিক্রির বিষয়টি জানতে পেরে লোকমান ও তার লোকজন ৯ জুলাই সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ৫/৭ জন অজ্ঞাতনামা সন্ত্রাসী নিয়ে তার বাড়িতে ঢুকে তাকে এবং তার স্ত্রী রাবেয়া বেগমকে মারধর করে। গুরুতর আহত রাবেয়া বেগমকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নির্যাতনকারীরা মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাকের কাছে দুই লাখ টাকা চাঁদা দাবি করে। টাকা না দিলে তাকে এবং তার স্ত্রীকে হত্যা করে লাশ গুম করার হুমকি দিয়ে যায় প্রতিপক্ষ লোকমান ও তার লোকজন।

এই ঘটনায় নির্যাতনকারীদের বিরুদ্ধে জামালপুর সদর থানায় অভিযোগ করেছেন মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক। তিনি নির্যাতনকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

সংবাদ সম্মেলনে বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকবৃন্দ অংশ নেন।