সাংবাদিক নাদিমের হত্যাকারীদের শাস্তির দাবিতে জামালপুর প্রেসক্লাবের মানববন্ধন

জামালপুর প্রেসক্লাবের আয়োজনে মানববন্ধন। ছবি: বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: জামালপুরের বকশীগঞ্জে বাংলা নিউজ ২৪ ডটকম এর জেলা প্রতিনিধি সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যা মামলার আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে জামালপুর প্রেসক্লাবের আয়োজনে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। ১৭ জুন দুপুর ১২টায় এ কর্মসূচির আয়োজন করা হয়।

জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লুৎফর রহমানের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখন জামালপুর প্রেসক্লাবের কোষাধ্যক্ষ কাফি পারভেজ, জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি এম এ জলিল, সাবেক সভাপতি আইনজীবী ইউসুফ আলী, দৈনিক সমকালের সাংবাদিক আনোয়ার হোসেন মিন্টু, বাংলাদেশ বেতারের সাংবাদিক ফজলে এলাহী মাকাম, দৈনিক সচেতনকণ্ঠের সম্পাদক বজলুর রহমান প্রমুখ।

বক্তারা সাংবাদিক নাদিম হত্যা মামলার প্রধান আসামি ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুসহ হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি এবং অবৈধভাবে উপার্জিত বাবুর সব সম্পদ বাজেয়াপ্ত, স্থানীয় সরকার বিভাগ থেকে বাবুকে অব্যাহতি এবং সাংবাদিক নিরাপত্তা সুরক্ষা আইন করার দাবি জানান।

মানববন্ধনে জামালপুর প্রেসক্লাবের সদস্য ও সহযোগী সদস্য, সারা জেলায় কর্মরত সাংবাদিক ছাড়াও ই-প্রেসক্লাব, বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন জামালপুর শাখা, হিউম্যান রাইটস ডিফেন্ডার নেটওয়ার্ক ও সম্মিলিত সামাজিক আন্দোলন জেলা শাখার কর্মকর্তা, সদস্যরা অংশ নেন।