সাজানো নির্বাচনে যাবে না বিএনপি : ওয়ারেছ আলী মামুন

আলোচনা সভায় বক্তব্য রাখেন জামালপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক আইনজীবী শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন। ছবি: বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক আইনজীবী শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন বলেন, এই সরকারের সাজানো নির্বাচনে যাবে না বিএনপি। নিরপেক্ষ সরকার ছাড়া কোন নির্বাচনে অংশগ্রহণ করবেনা বিএনপি বলেও সাফ জানিয়ে দেন।

২ জুন সকালে জেলা বিএনপির দলীয় কার্যালয়ে সাবেক রাষ্ট্রপ্রতি জিয়াউর রহমানের শাহাদাতবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জাতীয়তাবাদী মহিলাদল জামালপুর জেলা শাখা এ অনুষ্ঠানের আয়োজন করে।

তিনি আরও বলেন, সরকার নির্বাচনকে সামনে রেখে বিএনপির হাজার হাজার নেতাকর্মীদের নামে মামলা দিয়ে হয়রানি করছে। তাদেরকে জেলে পাঠানো হচ্ছে। হামলা, মামলা দিয়ে জনগণের অধিকার প্রতিষ্ঠার আন্দোলনকে দমিয়ে রাখা যাবেনা। তিনি কেন্দ্র ঘোষিত আন্দোলন-সংগ্রামকে সফল করতে সকল নেতাকর্মীদের অংশগ্রহণ করার আহ্বান জানান।

দুস্থদের মাঝে খাদ্য বিতরণ করেন নেতৃবৃন্দ। ছবি: বাংলারচিঠিডটকম

জামালপুর জেলা মহিলাদলের সভাপতি সেলিনা বেগমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাঈদা বেগম শ্যামার সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন জামালপুর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক শহিদুল হক খান দুলাল, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম খান সজিব, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোকছেদুর রহমান হারুন, পৌর বিএনপির সাধারণ সম্পাদক শাহ আব্দুল্লাহ আল মাসুদ, জেলা মহিলা দলের সিনিয়র সহ-সভাপতি আইনজীবী দিলরুবা ইয়াসমিন, সহ-সভাপতি মাহমুদা নবাব, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক শামীমা বেগম রুবি প্রমুখ।

আলোচনা শেষে জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়। পরে দুস্থদের মাঝে খাদ্য বিতরণ করা হয়।