সরিষাবাড়ীতে মহান মে দিবস উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা

মহান মে দিবস উপলক্ষে শোভাযাত্রা বের করা হয়। ছবি: বাংলারচিঠিডটকম

সরিষাবাড়ী প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: ‘শ্রমিক মালিক ঐক্য গড়ি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় মহান মে দিবস উদযাপিত হয়েছে। এ উপলক্ষে ১ মে শোভাযাত্রা ও আলোচনা সভার আয়োজন করা হয়।

সকালে জাতীয় শ্রমিক লীগ, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় এবং শ্রম কল্যাণ কেন্দ্রের আয়োজনে সরিষাবাড়ী বাস টার্মিনাল থেকে একটি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ অডিটরিয়ামে এসে আলোচনা সভায় মিলিত হয়। জাতীয় শ্রমিক লীগ সরিষাবাড়ী আঞ্চলিক শাখার আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শারমিন আক্তার সভাপতিত্ব করেন। এতে প্রধান অতিথি হিসেবে সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসান এমপি বক্তব্য রাখেন।

এছাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, পৌরসভার মেয়র মনির উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ লতিফ প্রমুখ বক্তব্য রাখেন।

এ সময় উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জেলী আক্তার, সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহব্বত কবির, পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল, বিভিন্ন সংগঠনের নেতাকর্মী ও পেশাজীবীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা মহান মে দিবসের তাৎপর্য তুলে ধরে আলোকপাত করেন।