মাহমুদপুরে শ্রমিক লীগের আয়োজনে মহান মে দিবস উদযাপিত

মহান মে দিবস উপলক্ষে মাহমুদপুর ইউনিয়ন শ্রমিক লীগের আয়োজনে শোভাযাত্রা বের করা হয়। ছবি: বাংলারচিঠিডটকম

মুত্তাছিম বিল্লাহ, মেলান্দহ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের মেলান্দহ উপজেলার মাহমুদপুরে জাতীয় শ্রমিক লীগের আয়োজনে মহান মে দিবস উদযাপিত হয়েছে। ১ মে মাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ের সামনে যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালন করা হয়। দিবসটি উপলক্ষে বিভিন্ন কর্মসূচী পালন করে ইউনিয়ন শ্রমিক লীগ।

জাতীয় শ্রমিক লীগ মাহমুদপুর ইউনিয়ন শাখার সভাপতি জিয়াউল হক সম্রাট মিঞার নেতৃত্বে একটি শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি মাহমুদপুর বাজারের প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে বাজারের তিন রাস্তা মোড়ে এসে শেষ হয়। শোভাযাত্রা শেষে পথসভা ও শ্রমিক সমাবেশ করে সংগঠনটি। এসময় উপস্থিত ছিলেন, মাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, সহ-সভাপতি এটিএম সরোয়ার জাহান তোতা, সাংগঠনিক সম্পাদক রাউফুল আজম রাসেল।

আরও উপস্থিত ছিলেন, ইউনিয়ন শ্রমিক লীগের সহ-সভাপতি মিস্টার সরকার, আবুল কালাম আজাদ, বাবুল খাঁ, আজগর আলী, যুগ্ম-সম্পাদক মাসুদুর রহমান ফলট, বাবলু মিয়া, সাংগঠনিক সম্পাদক মো মুর্শেদ, আব্দুল করিম বানিয়া, প্রচার সম্পাদক বুলবুল মন্ডল, দপ্তর সম্পাদক ফরিদুল ইসলাম পাবেল ও কার্য নির্বাহী সদস্য সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল হামিদ প্রমুখ।

এছাড়াও আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের সদস্যবৃন্দ, শ্রমিক লীগের ইউনিয়ন কমিটির সদস্য, বিভিন্ন ওয়ার্ডের সভাপতি/সম্পাদক ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।