ঈদ সামগ্রী বিতরণ করলেন ফারুক আহাম্মেদ চোধুরী

দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরী।ছবি: বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: জামালপুর সদর উপজেলার শ্রীপুর ভালুকা ইউনিয়নের আশ্রয়ণ প্রকল্পে থাকা অসহায় ও দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী।

১৯ এপ্রিল বিকেলে ফারুক আহাম্মেদ চৌধুরীর ব্যক্তিগত তহবিল থেকে শ্রীপুর ইউনিয়নের রাণী পুকুরপাড় এলাকায় এ ঈদ সামগ্রী বিতরণের আয়োজন করা হয়।

ঈদ সামগ্রী বিতরণ উপলক্ষে আয়োজিত সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ফারুক আহম্মেদ চৌধুরী।

শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান ফনি মাস্টারের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুদ্দিন দুলালের সঞ্চালনায় ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, মির্জা সাখাওয়াতুল আলম মনি, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডা. এম এ মান্নান খান, সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান মুক্তা, শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আয়নাল হক, ইউনিয়ন যুবলীগের সভাপতি রেজাউল করিম প্রমুখ।