ইসলামপুরে ওয়ার্ল্ড ভিশন ও পারির ইমপ্যাক্ট প্লাস গ্রুপ সদস্যদের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।ছবি:বাংলারচিঠিডটকম

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের ইসলামপুরে ওয়ার্ল্ড ভিশন ও পারির ইমপ্যাক্ট প্লাস গ্রুপ সদস্যদের উদ্দ্যেগে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। ১৭ এপ্রিল দুপুরে পাঁচবাড়িয়া প্রাথমিক বিদ্যালয় হলরুমে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

শিক্ষক মামুনুর রশিদ বাদলের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের এরিয়া ম্যানেজার সজল গমেজ, পারি’র ইসলামপুর এরিয়া প্রোগ্রাম ম্যানেজার কমল পাল, পাঁচবাড়িয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের সভাপতি ওয়াহেদুজ্জামান, সদর ইউপি প্যানেল চেয়ারম্যান মোহাম্মদ আলী ফুলু, শিক্ষক আজিজুর রহমান বিএসসি, ভিডিসি বাদল মিয়াসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ যে, পারির ব্যবস্থাপনায় সদর ইউনিয়নে ইমপ্যাক্ট প্লাস গ্রুপ গঠনের মধ্য দিয়ে শিশুদের উন্নয়নের লক্ষ্য বাস্তবায়নে সামাজিক সচেতনতামূলক কার্যক্রম ও সমাজের উন্নয়নে শিশু-যুব অংশগ্রহণ ওয়ার্ল্ডভিশনের অর্থায়নের নিশ্চিত করছে। এতে শিশুরা ভবিষ্যতে কিছু উদ্যোগী প্রকল্প যেমন সার্ভিস লার্নি প্রকল্পের মাধ্যমে গরিব, প্রতিবন্ধী, এতিম শিশুদের ভাগ্য উন্নয়নের জন্য কাজ করা যায় সেইরকম ছোট ছোট প্রকল্প তারা বাস্তবায়ন করছে।

তারই ধারাবাহিকতায় ইমপ্যাক্ট প্লাস গ্রুপ সদস্যরা মোট ২০টি গরিব, প্রতিবন্ধী, বিধবা, এতিম শিশুর পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।