জামালপুর অনলাইন জার্নালিস্ট নেটওয়ার্কের কার্যকরী কমিটি প্রকাশ

সভাপতি জাহাঙ্গীর সেলিম ও সাধারণ সম্পাদক রাজন্য রুহানি। ছবি: বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: জামালপুর অনলাইন জার্নালিস্ট নেটওয়ার্কের আহ্বায়ক কমিটি বিলুপ্ত করে দুই বছর মেয়াদী কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। বাংলারচিঠি ডটকমের সম্পাদক জাহাঙ্গীর সেলিমকে সভাপতি ও নিউজ এজেন্সি পিবিএ’র স্টাফ রিপোর্টার রাজন্য রুহানিকে সাধারণ সম্পাদক করে ৩৩ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি বাসস এর সাংবাদিক মুখলেছুর রহমান লিখন, সময় টিভির সাংবাদিক জাহাঙ্গীর আলম ও দেশ টিভির সাংবাদিক সাইদ পারভেজ তুহিন, সহ-সাধারণ সম্পাদক দেশ রূপান্তরের সাংবাদিক ময়না আকন্দ ও ইনডিপেনডেন্ট টিভির সাংবাদিক সাইমুম সাব্বির শোভন, সাংগঠনিক সম্পাদক লাইভ নিউজ টোয়েন্টিফোর বিডির সাংবাদিক মাহমুদুল হাসান মুক্তা, সহ-সাংগঠনিক সম্পাদক বিডিনিউজ টাইমসের সাংবাদিক সাকিব আল হাসান নাহীদ, কোষাধ্যক্ষ সময়ের আলোর সাংবাদিক মোস্তাফিজুর রহমান কাজল, প্রচার ও প্রকাশনা সম্পাদক সময়ের কণ্ঠস্বরের সাংবাদিক রকিব হাসান নয়ন, তথ্যপ্রযুক্তি সম্পাদক ইমরান মাহমুদ, সমাজকল্যাণ সম্পাদক জিএম ফাতিউল হাফিজ বাবু, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক বাংলা ট্রিবিউনের সাংবাদিক বিশ্বজিৎ দেব টুটুল, দপ্তর সম্পাদক ভি নিউজ বিডির সাংবাদিক মো. আলমগীর, আইন বিষয়ক সম্পাদক মেজবাহ উদ্দিন শাকিল।

সাধারণ সভা ও ইফতার মাহফিলে সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে কমিটির অন্যান্যরা।ছবি: বাংলারচিঠিডটকম

সদস্যরা হলেন- পল্লীকণ্ঠ প্রতিদিনের সম্পাদক নূরুল হক জঙ্গী, বিটিভির সাংবাদিক মোস্তফা বাবুল, জনকণ্ঠের সাংবাদিক আজিজুর রহমান ডল, প্রথম আলোর সাংবাদিক আব্দুল আজিজ, ইত্তেফাকের সাংবাদিক হালিম দুলাল, সংবাদ প্রতিদিনের সাংবাদিক আনোয়ার হোসেন, কলকাতা এক্সপ্রেসের সাংবাদিক শাহ্ আলী বাচ্চু, ডেইলি বাংলাদেশের সাংবাদিক দেলোয়ার হোসেন, বণিক বার্তার সাংবাদিক আরিফুজ্জামান আকন্দ, আমাদের সময় ডটকমের সাংবাদিক খাদেমুল হক বাবুল, দেশচিত্রের সাংবাদিক দোলন বিশ্বাস, বাংলাদেশ পোস্টের সাংবাদিক আবুল কাশেম, বাংলার মুখের সাংবাদিক নিপুণ জাকারিয়া, বাংলাভিশন অনলাইনের সাংবাদিক মো. শাহীন, বাণিজ্য প্রতিদিনের সাংবাদিক মাসুদ রানা, দেশতথ্যের সাংবাদিক রোমান আহমেদ, পর্যবেক্ষণের সাংবাদিক শাওন মোল্লা।

২৮ মার্চ বিকেলে শহরের সর্দায়পাড়ায় ফার্স্ট মেক্সিকান হট সাবওয়েতে জামালপুর অনলাইন জার্নালিস্ট নেটওয়ার্কের অনুষ্ঠিত সাধারণ সভা ও ইফতার মাহফিল শেষে এ কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

জামালপুর অনলাইন জার্নালিস্ট নেটওয়ার্কের আহ্বায়ক জাহাঙ্গীর সেলিমের সভাপতিত্বে ও সদস্য সচিব রাজন্য রুহানির সঞ্চালনায় অনুষ্ঠিত সাধারণ সভায় বক্তব্য দেন পল্লীকণ্ঠ প্রতিদিনের সম্পাদক নূরুল হক জঙ্গী, জামালপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও জনকণ্ঠের সাংবাদিক আজিজুর রহমান ডল, বাসসের সাংবাদিক মুখলেছুর রহমান লিখন, সময় টিভির সাংবাদিক জাহাঙ্গীর আলম, সংবাদ প্রতিদিনের সাংবাদিক মো. আনোয়ার হোসেন, নয়াদিগন্তের সাংবাদিক মেজবাহ উদ্দিন শাকিল প্রমুখ।

সাধারণ সভায় জামালপুর অনলাইন জার্নালিস্ট নেটওয়ার্কের আহ্বায়ক কমিটি বিলুপ্ত করে উপস্থিত সাংবাদিকদের ঐকমত্যের ভিত্তিতে গঠন করা হয় ৩৩ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি। পরে বিশেষ মোনাজাতের মাধ্যমে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।