মেসিকে মিল্লি ভাতের দাওয়াত দিতে আর্জেন্টিনা দূতাবাসে চিঠি

আর্জেন্টিনা দূতাবাস

সরিষাবাড়ী প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: ৫ গরু ও ৫ ছাগল জবাই দিয়ে মিল্লি ভাতের দাওয়াত দিতে আর্জেন্টিনা জাতীয় দলের ফুটবল দল ও মেসিকে নিমন্ত্রণ জানিয়ে চিঠি দিয়েছেন আর্জেন্টিনা সমর্থক মাসুদুর রহমান। ১৫ মার্চ বিকালে বনানী বি ব্লকের ২৩ নম্বর সড়কে আর্জেন্টিনা দূতাবাসে আমন্ত্রণ পত্র জমা দেন তিনি।

মাসুদুর রহমান জামালপুরের সরিষাবাড়ী উপজেলার চর ধানাটা গ্রামের মোজাম্মেল হকের ছেলে। তিনি ঢাকার তেজগাঁও কলেজের অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

জানা যায়, ২০২২ কাতার বিশ্বকাপ ফুটবল খেলা চলাকালীন সময় ১৮ নভেম্বর জামালপুরের সরিষাবাড়ীতে এক হাজার ৬০ ফুট দৈর্ঘ্যের লম্বা পতাকা নিয়ে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রা শেষে পতাকাটি পৌর এলাকার ট্রাক পরিবহন মোড় থেকে শুরু করে পৌরসভা, শিল্পকলা, ডাকবাংলো হয়ে টানিয়ে দেওয়া হয়। এবং আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হলে ৫ গরু ও ৫ ছাগল জবাই দিয়ে জামালপুরের ঐতিহ্য মিল্লি ভাত খাওয়ানোর গণভোজ করার ঘোষণা দেন মাসুদ। এ ছাড়াও আর্জেন্টিনার প্রতিটি খেলায় তার পক্ষ থেকে নানা আয়োজনে খেলার দেখার পাশাপাশি খাবারের আয়োজনের ব্যবস্থা করা হয়েছিল। এবার ঘোষণা বাস্তবায়ন করতে সেই মিল্লিভাতের গণভোজে মেসি ও তার দলের সকল খেলোয়াড়দের দাওয়াত দিতে ১৫ মার্চ আর্জেন্টিনা দূতাবাসে নিমন্ত্রণপত্র দেন মাসুদ।

মাসুদুর রহমান বলেন, শোভাযাত্রা থেকে ঘোষণা দেওয়া ৫ গরু ও ৫ ছাগল জবাই দিয়ে গণভোজের অনুষ্ঠানটি সম্পন্ন করতে চান। আমরা চাই মেসি ও তার ফুটবল টিমের খেলোয়াড়রা তারিখ নির্ধারণ করে আমাদের জানিয়ে আমার আমন্ত্রণ গ্রহণ করে সবাই সরিষাবাড়ী উপজেলায় আসবে। মেসি ও তার খেলোয়াড়দের উপস্থিতিতে আমি ৫ গরু ও ৫ ছাগল জবাই দিয়ে গণভোজের আয়োজন করতে চাই।