জেলা প্রশাসকের সাথে জামালপুর জেলা প্রেসক্লাবের কর্মকর্তাদের সৌজন্য সাক্ষাৎ

জেলা প্রশাসক শ্রাবস্তী রায়ের হাতে জামালপুর জেলা প্রেসক্লাবের ২০২৩ সালের কার্যনির্বাহী পরিষদ ও সদস্যদের তালিকা হস্তান্তর করা হয়।ছবি: আসমাউল আসিফ

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: জামালপুর জেলা প্রশাসক শ্রাবস্তী রায়ের সাথে জামালপুর জেলা প্রেসক্লাবের কর্মকর্তারা সৌজন্য সাক্ষাৎ করেছেন। ৭ ফেব্রুয়ারি বিকেলে জেলা প্রশাসকের কার্যালয়ে এই সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক আজকের জামালপুরের সম্পাদক এম এ জলিল প্রেসক্লাবের কর্মকর্তাদের নেতৃত্ব দেন। অন্যান্যদের মধ্যে জামালপুর জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দিনকালের সাংবাদিক মুকুল রানা, যুগ্ম-সাধারণ সম্পাদক দীপ্ত টিভির তানভীর আহমেদ হীরা, কোষাধ্যক্ষ এনটিভির আসমাউল আসিফ, কার্যনির্বাহী সদস্য যায়যায়দিনের আইনজীবী ইউসুফ আলী, বাংলাদেশ বেতার ও এসএ টিভির ফজলে এলাহী মাকাম, যমুনা টিভির স্টাফ রিপোর্টার শোয়েব হোসেন ও জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সৌজন্য সাক্ষাতে জেলা প্রশাসক শ্রাবস্তী রায়ের সাথে প্রেসক্লাবের কর্মকর্তারা জেলার বিভিন্ন সমস্যা ও সম্ভাবনা নিয়ে আলোচনা করেন। পরে জেলা প্রশাসকের হাতে জামালপুর জেলা প্রেসক্লাবের ২০২৩ সালের কার্যনির্বাহী পরিষদ ও সদস্যদের তালিকা হস্তান্তর করা হয়।