জামালপুরে শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমসের উদ্বোধন

বেলুন উড়িয়ে শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমসের উদ্বোধন করেন সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী মো. মোজাফফর হোসেন। ছবি : বাংলারচিঠিডটকম

ক্রীড়া প্রতিবেদক, বাংলারচির্ঠিডটকম : জামালপুরে শুরু হয়েছে দু’দিনব্যাপী শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস। ৮ জানুয়ারি দুপুরে বেলুন উড়িয়ে এ প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি জামালপুর সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী মো. মোজাফফর হোসেন। বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় জেলা ক্রীড়া সংস্থা স্থানীয় বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুল হাকিম স্টেডিয়ামে এ প্রতিযোগিতার আয়োজন করেছে।

বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের জেলা সাংগঠনিক কমিটির সভাপতি ও জেলা প্রশাসক শ্রাবস্তী রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী মো. মোজাফফর হোসেন। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ্, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, জামালপুর পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আনোয়ার প্রমুখ।

শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমসের উদ্বোধনী দিনে ছেলেদের কাবাডি খেলা। ছবি : বাংলারচিঠিডটকম

বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের জেলা সাংগঠনিক কমিটির সদস্য সচিব ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা জিল্লুর রহমান শিপন এ প্রতিবেদককে জানান, শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমসের জামালপুর ভেন্যুতে হ্যান্ডবল, কাবাডি, অ্যাথলেটিক্স, কারাতে, দাবা ও বক্সিং এই ছয়টি ইভেন্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। জামালপুর জেলার সাত উপজেলা থেকে ছেলে ও মেয়ে ক্রীড়া প্রতিযোগীরা এসব ইভেন্টে অংশ নিচ্ছে। ৯ জানুয়ারি বিকেলে প্রতিযোগিতার সমাপণী অনুষ্ঠানে বিজয়ীদের পুরস্কৃত করা হবে।