বকশীগঞ্জের মুমতাহেনা আশা আনন্দ টিভির সেরা অনুসন্ধানী প্রতিবেদক নির্বাচিত

সম্মাননা পুরস্কার মুমতাহেনা আশার হাতে তুলে দেন আনন্দ টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক হাসান তৌফিক আব্বাস।ছবি: বাংলারচিঠিডটকম

জিএম ফাতিউল হাফিজ বাবু, বকশীগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: আনন্দ টিভির আনন্দ উৎসব ২০২২ অনুষ্ঠানে স্যাটেলাইট টেলিভিশন আনন্দ টিভির শ্রেষ্ঠ অনুসন্ধানী প্রতিবেদক নির্বাচিত হয়েছেন জামালপুর জেলার বিশেষ প্রতিনিধি মুমতাহেনা আশা।

গত ২১ ডিসেম্বর বুধবার রাতে কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্র অডিটরিয়ামে সেরা প্রতিবেদক হিসেবে সম্মাননা পুরস্কার মুমতাহেনা আশার হাতে তুলে দেন আনন্দ টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক হাসান তৌফিক আব্বাস।

এ সময় উপস্থিত ছিলেন আনন্দ টেলিভিশনের এইচ আর অ্যাডমিন মো. সাইফুল ইসলাম, আনন্দ টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালকের পার্সোনাল সেক্রেটারি মো. জাহিদ হাসান, আনন্দ টেলিভিশনের ডেস্ক ইনচার্জ ও সিনিয়র নিউজ প্রেজেন্টার মোস্তফা কামাল তোহাসহ বিভিন্ন জেলা থেকে আগত আনন্দ টেলিভিশনের ১৪০ জন সাংবাদিকবৃন্দ।

এ উপলক্ষে আনন্দ টেলিভিশন থেকে কক্সবাজারে আনন্দ উৎসবের আয়োজন করা হয়। সারা বাংলাদেশ থেকে কর্মরত ২০ জন সাংবাদিককে বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার প্রদান করেন বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল আনন্দ টিভির ব্যবস্থাপনা পরিচালক হাসান তৌফিক আব্বাস।

আশা সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।