ডিসিসিআই এর প্রেসিডেন্ট ব্যারিস্টার ছামির সাত্তারকে উপজেলা প্রেসক্লাবের অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপন

ব্যারিস্টার ছামির সাত্তার

জিএম ফাতিউল হাফিজ বাবু, বকশীগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের বকশীগঞ্জ উপজেলার কৃতী সন্তান ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাস্ট্রিজ (ডিসিসিআই) এর নবনির্বাচিত প্রেসিডেন্ট ও বাংলাদেশ সুপ্রীম কোর্টের বিশিষ্ট আইনজীবী ব্যারিস্টার ছামির সাত্তারকে উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে অভিনন্দন জ্ঞাপন করা হয়েছে।

২৬ ডিসেম্বর সন্ধ্যায় উপজেলা প্রেসক্লাবের সদস্যরা অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপন করেন।

উপজেলা প্রেসক্লাব এর পক্ষে ব্যারিস্টার ছামির সাত্তারকে যারা অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপন করেন তারা হলেন- উপজেলা প্রেসক্লাবের সভাপতি হেদায়েত উল্লাহ, সিনিয়র সহ-সভাপতি জিএম সাফিনুর ইসলাম মেজর, সহ-সভাপতি আ. রাজ্জাক মাহমুদ, সাধারণ সম্পাদক জিএম ফাতিউল হাফিজ বাবু, সিনিয়র সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম, যুগ্ম-সাধারণ সম্পাদক এসএম আশরাফুল আজম, কোষাধ্যক্ষ রকিবুল হাসান বিদ্রোহী, দপ্তর সম্পাদক আফজাল শরীফ, সদস্য শাহজাহান পারভেজ শাহীন, হাছানুজ্জামান সজিব, মনিরুজ্জামান লিমন, শামীম তালুকদার, ফয়জুর রহমান, মেহেদী হাসান, রাশেদ আলম সম্রাট, রব্বানী রহমান।

এছাড়াও হাবিবুর রহমান হাবিব, আবু রায়হান, রাসেল রানা ব্যারিস্টার ছামির সাত্তারকে অভিনন্দন জানিয়েছেন।

অভিনন্দন বার্তায় উপজেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ তরুণ আইনজীবী ব্যারিস্টার ছামির সাত্তার এর কর্মজীবনের সফলতা কামনা করেন এবং ভবিষ্যতেও নেতৃত্বের সর্বোচ্চ শিখরে আসীন হয়ে বকশীগঞ্জ ও দেওয়ানগঞ্জ তথা দেশের উন্নয়নে বড় ধরনের অবদান রাখবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।