বকশীগঞ্জে ইউএনওর সঙ্গে ব্যাংক ম্যানেজার অ্যাসোসিয়েশনের সৌজন্য সাক্ষাৎ

ইউএনও মুন মুন জাহান লিজার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন ব্যাংক ম্যানেজার অ্যাসোসিয়েশন, বকশীগঞ্জ এর নবগঠিত কমিটির নেতৃবৃন্দ।ছবি: বাংলারচিঠিডটকম

জিএম ফাতিউল হাফিজ বাবু, বকশীগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের বকশীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুন মুন জাহান লিজার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেছেন ব্যাংক ম্যানেজার অ্যাসোসিয়েশন, বকশীগঞ্জ এর নবগঠিত কমিটির নেতৃবৃন্দ। ১৩ ডিসেম্বর বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে ব্যাংক কর্মকর্তাবৃন্দ সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেন।

এসময় সহকারী কমিশনার (ভূমি) মো. আতাউর রাব্বী, ব্যাংক ম্যানেজার অ্যাসোসিয়েশন বকশীগঞ্জ এর সভাপতি ও ইসলামী ব্যাংক বাংলাদেশ লি. এর শাখা ব্যবস্থাপক আনোয়ার হোসেন ফুয়াদ, সাধারণ সম্পাদক ও রূপালী ব্যাংক এর শাখা ব্যবস্থাপক আহসানুল হামিদ, সহ-সভাপতি মহসিন ফরাজী, সাংগঠনিক সম্পাদক ও জনতা ব্যাংকের ব্যবস্থাপক শেখ মঈমুদ্দিন, অর্থ সম্পাদক ও স্ট্যান্ডার্ড ব্যাংকের ব্যবস্থাপক জয়নাল আবেদিন, প্রচার সম্পাদক ও অগ্রণী ব্যাংকের ম্যানেজার বেলায়েত হোসেন উপস্থিত ছিলেন।

নবগঠিত কমিটির নেতৃবৃন্দ এসময় ইউএনওকে বলেন, ব্যাংক সেক্টর নিয়ে বিভিন্ন মাধ্যমে প্রপাগান্ডা চালানো হচ্ছে। তাই আমরা এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি। তারা গ্রাহকদের বিভ্রান্ত না হতে অনুরোধ করেছেন।

সৌজন্য সাক্ষাৎ কালে ব্যাংক কর্মকর্তাবৃন্দ উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য, সম্প্রতি অর্থনীতির চাকা সচল রাখা, উন্নত গ্রহক সেবা প্রদানের লক্ষ্যে ব্যাংক ম্যানেজার অ্যাসোসিয়েশন , বকশীগঞ্জ এর কমিটি গঠন করা হয়।