হাজরাবাড়ী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের নৌকার পক্ষে ভোট প্রার্থনা

হাজরাবাড়ী পৌরসভা নির্বাচনে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। ছবি: বাংলারচিঠিডটকম

এম আলমগীর, জামালপুর:
জামালপুরের মেলান্দহ উপজেলার হাজরাবাড়ী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকে মেয়র প্রার্থী সামছুজ্জামান সুরুজের পক্ষে ভোট প্রার্থনা, গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছেন জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

২৮ অক্টোবর বিকেলে হাজরাবাড়ী পৌরসভা এলাকায় সকল ভোটারদের ধারে ধারে গিয়ে নৌকা প্রতীকের মেয়র প্রার্থীর পক্ষে ভোট প্রার্থনা ও লিফলেট বিতরণ করা হয়।

এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ, সহ-সভাপতি জিএসএম মিজানুর রহমান, প্রকৌশলী কামরুজ্জামান, যুগ্মসাধারণ সম্পাদক সালেহ শফিক গেন্দা, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জামালপুর পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন, সদস্য অধ্যাপক জাকির হোসেন রুকু, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি আঞ্জুমনোয়ারা বেগম হেনা, জেলা কৃষকলীগের সভাপতি মোখলেছুর রহমান জিন্নাহ, সাধারণ সম্পাদক হুরমুজ আলী হিরো, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সৈয়দ তানভীর আহাম্মেদ, সাধারণ সম্পাদক নাজমুল আহসান জনি, জেলা যুবলীগের সভাপতি রাজন সাহা রাজু, সাধারণ সম্পাদক ফারহান আহমেদ, পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি মনিরা চৌধুরী, জেলা যুবমহিলা লীগের সভাপতি ফারহানা সোমা, সাধারণ সম্পাদক নাজনীন আক্তার রুমি, জেলা ছাত্রলীগের সভাপতি খাবীরুল ইসলাম খান বাবু, মেলান্দহ উপজেলার আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ, সাধারণ সম্পাদক মো. জিন্নাহ, হাজরাবাড়ী পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাফিজুর রহমান আনন্দ, সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম বাবু সহ হাজরাবাড়ী পৌর আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জানা যায়, আগামী ২ নভেম্বর হাজরাবাড়ী পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। পৌরসভার ৯টি ওয়ার্ড নিয়ে এই পৌরসভা গঠন করা হয়। আর এটাই হচ্ছে এই পৌরসভার প্রথম নির্বাচন।