বকশীগঞ্জে আইনশৃঙ্খলা ও চোরাচালান প্রতিরোধ কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

বকশীগঞ্জে আইনশৃঙ্খলা ও চোরাচালান প্রতিরোধ কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়। ছবি: বাংলারচিঠিডটকম

জিএম ফাতিউল হাফিজ বাবু, বকশীগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের বকশীগঞ্জে উপজেলা আইনশৃঙ্খলা ও চোরাচালান প্রতিরোধ কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসনের উদ্যোগে ২০ অক্টোবর দুপুর ১২টায় উপজেলা পরিষদ সভাকক্ষে ওই সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুন মুন জাহান লিজার সভাপতিত্বে এসময় উপজেলা চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার, এসিল্যান্ড মো. আতাউর রাব্বী, বকশীগঞ্জ থানার ওসি মুহাম্মদ তরিকুল ইসলাম, বকশীগঞ্জ পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. মোহাম্মদ আজিজুল হক, বীরমুক্তিযোদ্ধা মফিজ উদ্দিন, জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য জয়নাল আবেদিন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা ইয়াসমীন স্মৃতি, সাধুরপাড়া ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু, বাট্টাজোড় ইউপি চেয়ারম্যান জুয়েল তালুকদার, বগারচর ইউপি চেয়ারম্যান মাসুম প্রমাণিক, ধানুয়া কামালপুর ইউপি চেয়ারম্যান মশিউর রহমান, উপজেলা প্রেসক্লাবের সম্পাদক জিএম ফাতিউল হাফিজ বাবুসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

আইনশৃঙ্খলা ও চোরাচালান প্রতিরোধ কমিটির সভায় শব্দ দূষণ রোধ করা, আত্মহত্যার প্রবণতা হ্রাস করতে কার্যকর ব্যবস্থা গ্রহণ করা, পৌর শহরে যানজট দূর করা, চুরি রোধ করা ও সড়কে মাছের বাজার উচ্ছেদ নিয়ে আলোচনা করা হয়।