পাররামরামপুর ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ

সেলিম মিয়া

বিল্লাল হোসেন মন্ডল, দেওয়ানগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম : জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার পাররামরামপুর ইউপি চেয়ারম্যান সেলিম মিয়ার (জে কে) বিরুদ্ধে সামাজিক যোগাযোগের মাধ্যমে অপপ্রচারের অভিযোগ উঠেছে।

ইউপি চেয়ারম্যান সেলিম মিয়া জানান, আমাকে হেয়প্রতিপন্ন ও আমার সম্মানের ক্ষতি করার চেষ্টা অব্যাহত রেখেছে। আমি একজন বাংলাদেশ আওয়ামী পরিবারের সন্তান। আমার বড় ভাই আবুল খায়ের বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য, মতিউর রহমান (মতি) বগারচর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক, দুদা মেম্বার বগারচর ইউনিয়ন আওয়ামী লীগের ১ নম্বর ওয়ার্ডের সভাপতি, জবেদ আলী পাররামরামপুর ইউনিয়ন কৃষকলীগের সভাপতি, হাবিবুর রহমান ইউনিয়ন কৃষকলীগের সহসভাপতি, আবুলকালাম আজাদ মেম্বার ইউনিয়ন আওয়ামী লীগের ৩ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক, আব্দুল মুন্সী ইউনিয়ন যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, চাচা ইসহাক হোসেন (বিমান) পাররামরামপুর ইউনিয়ন আওয়ামী লীগের ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি।

আমি গাজীপুর কোনাবাড়ী ছোট বেলা থেকে ব্যবসা করি। পাশাপাশি গাজীপুর মহানগর আওয়ামী লীগের রাজনৈতিক ও দলীয় বিভিন্ন কর্মসূচিতে অংশ নিয়ে থাকি। ২০২১ সালের অক্টোবরে ব্যবসা অবস্থায় ব্যবসায়ী বিষয় নিয়ে আমার প্রতিপক্ষ শরিফউদ্দিন আকন্দ ও আব্দুর রাজ্জাকের সাথে বিবাদ হয়। এ বিষয় শরিফ উদ্দিন সাবেক এমপি এম রশিদ্দুজ্জামান মিল্লাত সাহেবের কাছে অভিযোগ করলে তিনি আমাদের ডেকে মিমাংসা করিয়ে দেন। এ সুযোগে মিমাংসার ভিডিও ধারণ করে আমাকে বিএনপি পন্থী করে সামাজিক যোগাযোগে ভাইরাল করা হয়।

২০২১ সালের ৩০ ডিসেম্বর আমার নির্বাচন চলাকালিন সময় আমাকে অবগত না করে আমাকে হেয় প্রতিপন্ন করার লক্ষ্যে পাররামরামপুর ইউনিয়ন বিএনপি কার্যনিবাহী কমিটিতে যুগ্মসাধারণ সম্পাদক পদে রাখায় আমি প্রতিবাদ করি। বর্তমান আমি একজন জনপ্রতিনিধি হিসেবে ইউনিয়নবাসীদের সেবা ও আওয়ামী লীগের বিভিন্ন কর্মকাণ্ড পরিচালনা করায় আমার বিরুদ্ধে নানা ধরনের মিথ্যা অপপ্রচার চালাচ্ছে।