বকশীগঞ্জে আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ণ কলেজের একাডেমিক ভবনের উদ্বোধন

আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ণ কলেজের একাডেমিক ভবনের উদ্বোধন করেন আবুল কালাম আজাদ এমপি।ছবি: বাংলারচিঠিডটকম

জিএম ফাতিউল হাফিজ বাবু, বকশীগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের বকশীগঞ্জ উপজেলার আলীরপাড়ায় অবস্থিত স্বনামধন্য আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ণ কলেজের নবনির্মিত একাডেমিক ভবন উদ্বোধন করা হয়েছে।

৩০ সেপ্টেম্বর বিকালে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের উদ্যোগে চার তলা বিশিষ্ট একাডেমিক ভবনের প্রথম তলা উদ্বোধন করেন পরিকল্পনা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবুল কালাম আজাদ এমপি।

উদ্বোধনী অনুষ্ঠানে অত্র কলেজের অধ্যক্ষ নূরজাহান বেগম লাকীর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুন মুন জাহান লিজা, সহকারী কমিশনার (ভূমি) মো. আতাউর রাব্বী, কলেজের প্রতিষ্ঠাতা প্রকৌশলী গাজী মো. আমানুজ্জামান, শিক্ষা প্রকৌশল দপ্তরের সহকারী প্রকৌশলী সৈয়দ আলীমুজ্জামান, বকশীগঞ্জ থানার ওসি মুহাম্মদ তরিকুল ইসলাম, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি শাহীনা বেগম ও শিক্ষার্থী ইব্রাহিম খলিল মোল্লা প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে অতিথিবৃন্দ। ছবি:বাংলারচিঠিডটকম

উদ্বোধনকালে কলেজের ঐতিহ্যবাহী গাজী পরিবারের সদস্য, গভর্নিংবডির সদস্যবৃন্দ, শিক্ষক-কর্মচারী, শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২০১৬ সালের ১ ফেব্রুয়ারি দানবীর আলহাজ গাজী মো. আমানুজ্জামান ও গাজী পরিবারের প্রচেষ্টায় প্রত্যন্ত আলীরপাড়া এলাকায় আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ণ কলেজ প্রতিষ্ঠা করা হয়। কলেজটি প্রতিষ্ঠার পর থেকে মানসম্মত শিক্ষা অর্জনে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। ইতোমধ্যে কলেজটি বিভিন্ন প্রতিযোগিতায় জেলায় শ্রেষ্ঠত্ব অর্জন করেছে।