মেলান্দহ উপজেলা যুবলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপিত

আলোচনা সভায় বক্তব্য রাখেন মেলান্দহ উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রকৌশলী মো. কামরুজ্জামান। ছবি: বাংলারচিঠিডটকম

মুত্তাছিম বিল্লাহ, মেলান্দহ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের মেলান্দহ উপজেলায় মাদার অব হিউমিনিটি, গণতন্ত্রের মানসকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে উপজেলা যুবলীগের আয়োজনে দোয়া, আলোচনা সভা ও আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের মাঝে খাদ্য বিতরণ করা হয়েছে ।

২৮ সেপ্টেম্বর দুপুরে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে উপজেলার বহ্মপুত্র নদের তীরে টুপকার আশ্রয়ন প্রকল্প সংলগ্ন মাঠে দোয়া ও আলোচনা সভা ও খাদ্য বিতরণ করা হয়।

মেলান্দহ উপজেলা যুবলীগের সভাপতি ইব্রাহীম খলিলুল্লাহ সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেলান্দহ উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রকৌশলী মো. কামরুজ্জামান।

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহীন বাঘার সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মেলান্দহ পৌর আওয়ামী লীগের সভাপতি আসাদুল্লাহ ফারাজী, মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয় সম্পাদক রেজাউল করিম লেবু, শ্যামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সায়েদুজ্জামান, শ্যামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খলিলুর রহমান খলিল, সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম, মেলান্দহ উপজেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি সেলিম রেজা, টুপকারচর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা সেলিনা আখতার ঝর্ণাসহ বিভিন্ন ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দ।

sarkar furniture Ad
Green House Ad