শেখ হাসিনার শাসন আমলে বাংলাদেশের কোন মানুষ দুর্ভোগ পোহাবে না: ধর্ম প্রতিমন্ত্রী

দুঃস্থ ও অসহায়দের মাঝে চিকিৎসা সহায়তার চেক বিতরণ করা হয়। ছবি: বাংলারচিঠিডটকম

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার শাসন আমলে বাংলাদেশের কোন মানুষ দুর্ভোগ পোহাবে না। সরকার ক্ষমতায় থাকায় দেশের গরীব, অসহায় ও অসুস্থ মানুষ বেশি সহযোগিতা পাচ্ছেন। সরকারের বহুমুখী কার্যক্রমের সুফল ভোগ করে সাধারণ জনগণ বঙ্গবন্ধু কন্যাকে কৃতজ্ঞতার সাথে আজীবন স্মরণ করবে।

২৪ সেপ্টেম্বর সন্ধ্যায় জামালপুরের ইসলামপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে প্রধানমন্ত্রী কর্তৃক চিকিৎসার জন্য দুঃস্থ ও অসহায় ৪২ জনের মাঝে প্রায় ১০ লাখ টাকার অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

প্রতিমন্ত্রী আরও বলেন, সরকার যেভাবে রোগাক্রান্ত মানুষের প্রতি আন্তরিক হয়ে সাহায্য সহযোগিতা করছে, অতীতে অন্যকোন সরকার সেভাবে করেনি। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে সকলকে দোয়া করার আহ্বান জানান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. তানভীর হাসান রুমানের সভাপতিত্বে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আখন্দ, ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী শাহিন, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাজেদুর রহমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।