শেরে বাংলা গোল্ডেন অ্যাওয়ার্ড পেলেন সাংবাদিক মদন মোহন ঘোষ

বাংলাদেশ প্রেস কাউন্সিল চেয়ারম্যান বিচারপতি নিজামুল হক নাসিমের কাছ থেকে অ্যাওয়ার্ডের ক্রেস্ট গ্রহণ করেন সাংবাদিক মদন মোহন ঘোষ। ছবি: বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: মফস্বল সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার মদন মোহন ঘোষ শেরে বাংলা গোল্ডেন অ্যাওয়ার্ড-২০২২ লাভ করেছেনে। তিনি যুগান্তরের দেওয়ানগঞ্জ উপজেলা প্রতিনিধি ও দেওয়ানগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক।

শেরে বাংলা এ কে ফজলুল হক গবেষণা পরিষদের উদ্যোগে ১৬ সেপ্টেম্বর সন্ধ্যায় রাজধানী ঢাকায় থ্রিস্টার হোটেল হলরুমে অ্যাওয়ার্ড প্রদান ও আলোচনা সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ প্রেস কাউন্সিল চেয়ারম্যান বিচারপতি নিজামুল হক নাসিম।

সাবেক তথ্য সচিব সংগঠনের প্রধান উপদেষ্টা সৈয়দ মার্গুব মোর্শেদের সভাপতিত্বে প্রধান আলোচক ছিলেন আওয়ামী লীগের ধর্ম বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির চেয়ারম্যান ড. খন্দকার গোলাম মোল্লা নকশেবন্দী। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. কামাল উদ্দিন আহম্মেদ, অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন, পাট ও বস্ত্র মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. মোহাম্মদ রেজাউল ইসলাম, ডা. সামিনা আরিফ, শেখ রাসেল শিশু কিশোর পরিষদের সম্পাদক লায়ন মজিবুর রহমান ও মিডিয়া ব্যক্তিত্ব শাহালম চুন্নু।

ভারপ্রাপ্ত চেয়ারম্যান মঞ্জুর হোসেন ইশা জানান, বিশ্ব শান্তি দিবস উপলক্ষে এ আয়োজন।