জামায়াত-বিএনপি সবসময়ই দেশের শত্রু : কেন্দ্রীয় আ’লীগ নেতা ফজলুল হক

সম্মেলনে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ফজলুল হক।ছবি: বাংলারচিঠিডটকম

সরিষাবাড়ী প্রতিনিধি, বাংলারচিঠিডটকম : ফজলুল হক বলেন, জামায়াত-বিএনপি সবসময়ই দেশের শত্রু। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন দেখে তাদের মাথা নষ্ট হয়ে গেছে। তাই তারা আন্দোলনের নামে জ্বালাও পোড়াও করে দেশকে ধ্বংসের দিকে ঠেলে দেওয়ার পায়তারার লিপ্তে নেমেছে। জনগণকে সাথে নিয়ে তাদের এই ধ্বংসের খেলার মোকাবেলা করবো আমরা।

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় ৩ সেপ্টেম্বর বিকেলে উপজেলার চাপারকোনা মহেশ চন্দ্র উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ডোয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে এসব কথা বলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ফজলুল হক।

তিনি আরও বলেন, জামায়াত-বিএনপি এখনও সক্রিয়। তারা এখনো থেমে নেই। শেখ হাসিনা দেশের যে উন্নয়ন করে যাচ্ছেন। সেগুলো তাদের ভালো লাগেনা। দেশের উন্নয়নে তারাই এখন বাধা। সরিষাবাড়ীর মাটি আওয়ামী লীগের ঘাটি। আওয়ামী লীগের সকল নেতা-কর্মীদের সুসংগঠিত থেকে তাদের ধ্বংসের আন্দোলন প্রতিহত করা হবে বলে তিনি তার বক্তব্যে বলেন।

ডোয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এনামুল হকের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, সাধারণ সম্পাদক অধ্যক্ষ ড. হারুন অর রশিদ, সহসভাপতি প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল, পৌর মেয়র মনির উদ্দিন, যুবলীগের সভাপতি এ কে এম আশরাফুল ইসলাম, ডোয়াইল ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক স্বপন প্রমুখ।