সাংবাদিকদের সাথে অধ্যক্ষ ড. হারুন অর রশিদের মতবিনিময়

সরিষাবাড়ীতে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ ড. হারুন অর রশিদ। ছবি:বাংলারচিঠিডটকম

সরিষাবাড়ী প্রতিনিধি, বাংলারচিঠিডটকম : জামালপুরের সরিষাবাড়ী প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ ড. হারুন অর রশিদ। সরিষাবাড়ী প্রেসক্লাব মিলনায়তনে ৩ সেপ্টেম্বর দুপুরে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

তিনি বলেন, আওয়ামী লীগ সারাদেশে উন্নয়ন করে চলেছে। আগামী দিনগুলোতেও আওয়ামী লীগ উন্নয়নের ধারা অব্যাহত রাখবে। এ ধারাবাহিকতা ধরে রাখতে নৌকাকে বিজয়ী করার কোন বিকল্প নেই। সংসদীয় এ আসনে নির্বাচন ঘনিয়ে এলেই এক ডজন প্রার্থীর উদ্ভব ঘটে। এর আগে দলীয় কর্মকাণ্ডে কখনো তাদেরকে দেখা যায় না। দেশ ও দশের জন্য কাজ করে যাওয়া নেতাদেরকে নিয়ে সঠিক মতামত প্রকাশের জন্য সাংবাদিকদের অনুরোধ জনান তিনি।

সরিষাবাড়ীতে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ ড. হারুন অর রশিদ। ছবি:বাংলারচিঠিডটকম

তিনি আরও বলেন, আগামী ২৫ সেপ্টেম্বর উপজেলা আওয়ামী লীগের কাউন্সিল অনুষ্ঠিত হবে। যোগ্যতার মাপকাঠিতে যারা এগিয়ে তারাই কাউন্সিলে বিজয়ী হবে বলেও আশা করেন তিনি।

সরিষাবাড়ী প্রেসক্লাবের সভাপতি সোলায়মান হোসেন হরেক মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন। সভায় সরিষাবাড়ী প্রসক্লাবের সহসভাপতি এমএ রউফ, যুগ্ম-সম্পাদক মমিনুল ইসলাম কিসমত, সাংবাদিক জহুরুল ইসলাম ঠান্ডু, এ এস এম ইব্রাহীম হোসাইন, এমএ মান্নান, কবি সাংবাদিক জাকারিয়া জাহাঙ্গীর বক্তব্য রাখেন।