দেওয়ানগঞ্জে উন্নয়নমূলক স্মৃতি ফলক উদ্বোধন

দেওয়ানগঞ্জে উন্নয়নমূলক সোনার বাংলা স্মৃতি ফলক উদ্বোধন করেন পৌর প্রশাসক কামরুন্নাহার শেফা ও নবনির্বাচিত মেয়র শেখ মোহাম্মদ নুরুন্নবী অপু।ছবি: বাংলারচিঠিডটকম

বিল্লাল হোসেন মন্ডল, দেওয়ানগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম : জামালপুরের দেওয়ানগঞ্জ পৌরসভায় সোনার বাংলা উন্নয়নমূলক স্মৃতি ফলক উদ্বোধন করা হয়েছে।

২৭ আগস্ট বিকালে পৌরসভায় নির্মিত এডিবি’র আর্থিক অর্থায়নে সোনার বাংলা উন্নয়নমূলক স্মৃতি ফলক উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পৌরসভার প্রশাসক কামরুন্নাহার শেফা।

দেওয়ানগঞ্জে উন্নয়নমূলক সোনার বাংলা স্মৃতি ফলক উদ্বোধনের পর মোনাজাতে অংশ নেন অতিথিবৃন্দ। ছবি: বাংলারচিঠিডটকম

জানা গেছে, তিনি পৌর প্রশাসক পদে দায়িত্ব গ্রহণ করে পৌরসভায় ব্যাপক উন্নয়ন হয়েছে, তার প্রচেষ্টায় বদলে গেছে পৌরসভার চিত্র। চলছে পৌরসভার মেরামত ও রঙের কাজ, পরিবেশ রক্ষার্থে ছাদে লাগানো হয়েছে বিভিন্ন ফল ও ফুলের চারা। পাল্টে গেছে পৌরসভার চিত্র।

দেওয়ানগঞ্জে উন্নয়নমূলক সোনার বাংলা স্মৃতি ফলকের সামনে অতিথিবৃন্দ। ছবি: বাংলারচিঠিডটকম

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- নব নির্বাচিত মেয়র শেখ মোহাম্মদ নুরুন্নবী অপু, মডেল থানার ওসি শ্যামল চন্দ্র ধর, পৌর কাউন্সিলর আব্দু ছালাম খন্দকার (খোকা), পৌর নির্বাহী কর্মকর্তা নূরুল ইসলাম মিন্টু, সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম, স্থানীয় এমপি প্রতিনিধি বিকাশ কবীর ইমরান, উপ-সহকারী প্রকৌশলী সোহেল মিয়া, সহকারী হিসাবরক্ষক শাহিদুল ইসলাম সরকার, উচ্চমান সহকারী মো. লিয়াকত আলী, সাংবাদিক মদন মোহন ঘোষ, তারেক মাহামুদ প্রমুখ।