জামালপুরে এফএনবি’র সাধারণ সভা ও নতুন কমিটি গঠন

জামালপুরে এফএনবি সাধারণ সভা অনুষ্ঠিত হয়। ছবি: বাংলারচিঠিডটকম

জাহাঙ্গীর সেলিম:
এনজিওদের জাতীয় পর্যায়ের নেটওয়ার্কিং সংগঠন এনজিও ফেডারেশন (এফএনবি) জামালপুর জেলা কমিটির ত্রি-বার্ষিক সাধারণ সভা ও নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। উন্নয়ন সংঘের নির্বাহী পরিচালক মো. রফিকুল আলম মোল্লাকে সভাপতি ও ব্র্যাক জেলা সমন্বয়কারী মুনীর হুসাইন খানকে সাধারণ সম্পাদক করে তিন বছর মেয়াদী ৯ সদস্য বিশিষ্ট জেলা শাখার কমিটি গঠন করা হয়।

সাধারণ সভার শুরুতেই জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা ও ১৯৭৫ সালের ১৫ আগস্টে নিহত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সেদিন বিপদগামী সেনাসদস্যদের হাতে নির্মমভাবে নিহত সকল শহীদদের প্রতি দাঁড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়। পরে এফএনবির সভাপতি মো. রফিকুল আলম মোল্লার সভাপতিত্বে সাধারণ সভায় বার্ষিক প্রতিবেদন উপস্থাপন ও তার উপর আলোচনা করেন উপস্থিত সদস্য সংস্থার প্রতিনিধিগণ।

সভায় অন্যান্য সদস্যরা হলেন সহসভাপতি আশা’র জেলা ব্যবস্থাপক আতাউর রহমান, এসএসএস এর আঞ্চলিক ব্যবস্থাপক মোজাম্মেল হক, কোষাধ্যক্ষ ব্যুারো বাংলাদেশ জামালপুরের এলাকা ব্যবস্থাপক মো. আজিজুল হক, কার্যনির্বাহী সদস্য এআরপির নির্বাহী পরিচালক মোফাজ্জল হক আলম, দাপুসের নির্বাহী পরিচালক আলী আকবর, সাজেদা ফাউন্ডেশনের সমন্বয়কারী লুৎফর রহমান, টিএমএসএস এর এলাকা ব্যবস্থাপক মো. মিজানুর রহমান। সভায় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তরঙ্গ মহিলা কল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক শামীমা খান, গণচেতনার সমন্বয়কারী ফাতেমা নার্গিস।