সাংবাদিক নুরুজ্জামান খানের দাফন সম্পন্ন, বিভিন্ন মহলের শোক প্রকাশ

জিএম ফাতিউল হাফিজ বাবু, বকশীগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম : জামালপুরের বকশীগঞ্জে দুই দফা জানাজা শেষে উপজেলা প্রেসক্লাবের সাহিত্য, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সাংবাদিক নুরুজ্জামান খানের (৪২) দাফন সম্পন্ন হয়েছে।

৮ আগস্ট বিকাল সাড়ে ৫টায় মালিবাগ এলাকায় অবস্থিত রহিমা সালাম স্কুল অ্যান্ড কলেজ মাঠে প্রথম জানাজা অনুষ্ঠিত হয়।

সন্ধ্যার পর দ্বিতীয় জানাজা শেষে ভেলুয়া ইউনিয়নের তিনানী গ্রামে পারিবারিক কবরস্থানে তার দাফন সমাহিত করা হয়। তিনি মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে বকশীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুন মুন জাহান লিজা, সহকারী কমিশনার (ভূমি) মো. আতাউর রাব্বী, পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর, বকশীগঞ্জ থানার ওসি মুহাম্মদ তরিকুল ইসলাম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মফিজ উদ্দিন, রহিমা সালাম স্কুল অ্যান্ড কলেজের প্রতিষ্ঠাতা মো. রবিউল ইসলাম, উপজেলা প্রেস ক্লাবের সকল সদস্য গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

এর আগে সাংবাদিক নুরুজ্জামান খান ৮ আগস্ট সকাল সাড়ে ১০টায় হৃদযন্ত্র ক্রিয়া বন্ধ হয়ে মারা গেলে বকশীগঞ্জ সাংবাদিক মহলসহ বিভিন্ন সুধী মহলে শোকের ছায়া নেমে আসে।

নুরুজ্জামান খান উপজেলা প্রেসক্লাবের সাহিত্য, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হিসেবে আমৃত্যু দায়িত্ব পালন করেছেন। এছাড়াও তিনি ঝগড়ারচর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।