ঝিনাইগাতীতে নিখোঁজ কিশোরীর অর্ধগলিত লাশ উদ্ধার

সুজন সেন, নিজস্ব প্রতিবেদক, শেরপুর, বাংলারচিঠিডটকম: শেরপুরের ঝিনাইগাতী উপজেলায় নিখোঁজের দুইদিন পর মীম আক্তার নামে এক কিশোরীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। ২৪ জুলাই বিকালে উপজেলার কাংশা ইউনিয়নের বাকাকুড়া বাজারের উত্তর-পূর্ব পাশে সাঈদ মিয়ার পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত মীম স্থানীয় বাকাকুড়া আদর্শ গুচ্ছগ্রামের আব্দুল মমিনের মেয়ে।

নিহতের স্বজন, পুলিশ ও স্থানীয় সূত্রগুলো জানায়, কিশোরী মীম কিছুটা বুদ্ধি প্রতিবন্ধী ছিল। মাঝে-মধ্যে সে বাড়ির কাউকে কিছু না জানিয়েই বিভিন্ন স্থানে চলে যেত। আবার ১-২ দিন পর বাড়িতে ফিরে আসতো। গত শুক্রবার সন্ধ্যায় মীম আদর্শ গুচ্ছগ্রামের বাড়ি থেকে বাকাকুড়া বাজারের উদ্দেশে বের হয়ে যায়। এরপর সে আর বাড়িতে ফিরে আসেনি। অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি।

এদিকে ২৪ জুলাই বিকালে স্থানীয় আবু সাঈদের পুকুরে একটি বস্তা ভাসতে দেখেন স্থানীয়রা। এ সময় ওই বস্তা থেকে দুর্গন্ধ বের হচ্ছিল। পরে এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে ঝিনাইগাতী-নালিতাবাড়ী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আফরোজা নাজনীনের নেতৃত্বে ঝিনাইগাতী থানার পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে বস্তাটি উদ্ধার করে। ওই বস্তায় এক অজ্ঞাতনামা কিশোরীর লাশ পাওয়া যায়। পরে গুচ্ছগ্রামের বাসিন্দা মমিন মিয়া লাশটি তার মেয়ে মীম আক্তারের বলে শনাক্ত করেন।

অতিরিক্ত পুলিশ সুপার আফরোজা নাজনীন গণমাধ্যমকর্মীদের বলেন, লাশটি অর্ধগলিত অবস্থায় পাওয়া গেছে। সুরতহাল প্রতিবেদন তৈরি করে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ঘটনাটি গুরুত্বের সাথে তদন্ত করছে বলে জানান তিনি।