জামালপুরে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক পেলেন ২৯ জন অসহায় ও অস্বচ্ছল ব্যক্তি

অসহায় ও অস্বচ্ছলদের মাঝে সহায়তার চেক করেন প্রকৌশলী মো. মোজাফফর হোসেন এমপি।ছবি: বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে জামালপুর সদরের বিভিন্ন ইউনিয়নের জন্য অসহায় ও অস্বচ্ছল ২৯ জন ব্যক্তিদের মাঝে ১৩ লাখ ৭০ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে।

২৪ জুলাই সকালে শহরের খেজুরতলায় বীরমুক্তিযোদ্ধা মোজাফ্ফর হোসেন এমপির নিজ বাসভবনে অসহায় ও অস্বচ্ছল ব্যক্তিদের মাঝে এ চেক বিতরণ করা হয়।

এসময় অসহায় ও অস্বচ্ছল ব্যক্তির হাতে চেক তুলে দেন জামালপুর সদর আসনের সংসদ সদস্য ও বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বীরমুক্তিযোদ্ধা প্রকৌশলী মো. মোজাফফর হোসেন।

এ সময় জামালপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা ইয়াসমিন লিটা ও এমপির ব্যক্তিগত সহকারী মো. সাইফুল ইসলাম রাহাত চেক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

চেক বিতরণ অনুষ্ঠানে বীরমুক্তিযোদ্ধা মোজাফ্ফর হোসেন এমপি বলেন, প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ইতিপূর্বে জামালপুর সদরের বিভিন্ন ইউনিয়নে অসহায় ও অস্বচ্ছল ব্যক্তিদের মাঝে প্রায় ২ কোটির অধিক টাকার চেক বিতরণ করা হয়েছে। এরই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে আবেদনের প্রেক্ষিতে ২৪ জুলাই অসহায় ও অস্বচ্ছল ২৯ জন ব্যক্তির মাঝে ১৩ লাখ ৭০ হাজার টাকার চেক বিতরণ করা হয়।