৭৪ বছরেও বাংলাদেশ আওয়ামী লীগ যৌবনকাল অতিক্রম করছে : মির্জা আজম

বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি। ছবি: বাংলারচিঠিডটকম

জি.বি.এম রুবেল আহম্মেদ :
‘গৌরব, সাফল্য ও অর্জনের ৭৪ বছরেও বাংলাদেশ আওয়ামী লীগ যৌবনকাল অতিক্রম করছে। অথচ এই বয়সে যেকোন মানুষ বৃদ্ধ হয়ে অক্ষম হয়ে পড়ে। কিন্তু বাংলাদেশ আওয়ামী লীগ এমন একটি সংগঠন যার এখন যৌবনকাল ’।

বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকীতে ১ জুলাই বিকালে উপজেলা অডিটোরিয়ামে মাদারগঞ্জ উপজেলা শাখা’র আয়োজনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি একথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি জীবন কৃষ্ণ সাহা’র সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ, সহ-সভাপতি আশরাফ তালুকদার, যুগ্ম-সাধারণ সম্পাদক সালেহ শফি গেন্দা, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন চাঁন, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ছানোয়ার হোসেন, সদস্য ও মাদারগঞ্জ পৌর মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবির।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.ওবায়দুর রহমান বেলালের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অরুণ কুমার সাহা, সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান সাজু, যুগ্ম-সাধারণ সম্পাদক মোশারফ হোসেন বাদল, শফিউল আলম, রায়হান রহমতুল্লাহ রিমু, সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান এবং উপজেলা সহযোগী সংগঠনসহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদকগণ।