স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনকে স্বাগত জানিয়ে ইসলামপুরে আনন্দ শোভাযাত্রা

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে ইসলামপুর উপজেলা প্রশাসনের আনন্দ শোভাযাত্রা। ছবি: বাংলারচিঠিডটকম

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর প্রতিনিধি, বাংলারচিঠিডটকম : জামালপুরের ইসলামপুর উপজেলায় স্বপ্নের পদ্মা সেতুর শুভ উদ্বোধন উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ২৫ জুন উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে পৃথক শোভাযাত্রা বের হয়ে শহর প্রদক্ষিণ করে আলহাজ ফরিদুল হক খান দুলাল অডিটরিয়ামে গিয়ে শেষ হয়। আনন্দ মিছিল শেষে উপজেলা প্রশাসনের আয়োজনে পদ্মা সেতু উদ্বোধনের অনুষ্ঠানে ভার্চুয়ালী অংশ নেন নেতাকর্মীরা।

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের আনন্দ শোভাযাত্রা। ছবি: বাংলারচিঠিডটকম

এ সময় উপজেলা পষিদের চেয়ারম্যান আইনজীবী জামান আব্দুন নাছের বাবুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর হাসান রুমান, জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক সাবিনা ইয়াসমিন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ জামাল আব্দুন নাছের চৌধুরী চার্লেস, আব্দুর রাজ্জাক লাল মিয়া, বীর মুক্তিযোদ্ধা শাহাদত হোসেন স্বাধীন, অধ্যক্ষ ফরিদ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আইনজীবী আ. ছালাম, সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র আব্দুল কাদের শেক, ভিপি জিয়াউল হক, খলিলুর রহমান, ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আকন্দ, মহিলা ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার চায়না, পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি অংকন কর্মকার, সাধারণ সম্পাদক প্রভাষক খলিলুর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি নুরে আজাদ ইমরান ও সাধারণ সম্পাদক আলহাজ মিয়াসহ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এতে অংশ নেন।

বক্তারা বলেন, ‘৫২-তে ভাষা, ৭১-এ স্বাধীনতা ও ২২-এ ‘পদ্মা সেতু’ সক্ষমতা ‘আজ গৌরব ও সক্ষমতার দিন’। বঙ্গবন্ধুর ১৯৭১ সালের ৭ মার্চের ভাষণ ‘আমাদের কেউ দাবায়ে রাখতে পারবে না’ যা প্রমাণ করে দিলেন বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা। শেখ হাসিনা বিশ্ববাসীকে দেখিয়ে দিলেন বাঙালিরাও পারে। বাঙালির সক্ষমতা, আত্মসম্মান ও মর্যাদার কর্মযজ্ঞ এ পদ্মা সেতু। বিশ্ব দরবারে বাংলাদেশ আজ সাহস ও সক্ষমতার শক্ত ভিতের উজ্জ্বল দৃষ্টান্ত।