জামালপুরে নবীপ্রেমিক তৌহিদী জনতার ব্যানারে বিক্ষোভ

বিক্ষোভ মিছিল। ছবি: বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: ‘বিশ্ব নবীর অপমান, সইবেনারে মুসলমান, ‘নুপুর শর্মার দুই গালে, জুতা মারো তালে তালে’ এ ধরনের শ্লোগান তুলে ২৪ জুন জুমার নামাজের পর জামালপুর পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের বামুনপাড়া নবী প্রেমিক তৌহিদী জনতার ব্যানারে বিক্ষোভ মিছিল ও নুপুর শর্মা এবং নবীন কুমার জিন্দালের কুশপুত্তলিকা দাহ করে বিক্ষুব্ধ জনতা।

জুমার নামজ শেষে ১২ নম্বর ওয়ার্ডের বিভিন্ন মসজিদ থেকে দলে দলে মুসল্লিরা তিরুথা বটতলা বাজারে সমবেত হন। পরে তিরুথা-বামুনপাড়া সমন্বিত জামে মসজিদের ইমাম মোজাম্মেল হকের নেতৃত্বে বিক্ষোভ মিছিল বের হয়।

কুশপুত্তলিকা দাহ করে বিক্ষুব্ধ জনতা।ছবি: বাংলারচিঠিডটকম

পুলিশ এবং সাংবাদিক ও মানবাধিকার কর্মী জাহাঙ্গীর সেলিমের অনুরোধে মিছিলটি শহরের অভিমুখে না গিয়ে বাইপাস মোড়ে শেষ হয়। এখানে অনুষ্ঠিত হয় সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশ। এতে সভাপতিত্ব করেন হযরত মৌলানা আলাউদ্দিন। সমাবেশে বক্তারা বিশ্বের সর্বকালের সর্বশ্রেষ্ঠ মহামানব ইসলাম ধর্মের প্রবক্তা হযরত মুহাম্মদ (সা.) ও আয়েশা সিদ্দিকা (রা.) কে নিয়ে কূরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে এবং ভারতের বিজেপি নেত্রী নুপুর শর্মা ও মিডিয়া প্রধান নবীন কুমার জিন্দালকে গ্রেপ্তার ও ফাঁসির দাবি জানান। দাবি আদায় না পর্যন্ত আন্দোলন অব্যাহত রাখার ঘোষণা দেওয়া হয়।

পরে সারাদেশে বন্যার্ত মানুষের হেফাজত কামনা এবং বিশ্ব মুসলিম জাহানের শান্তি ও স্থিতিশীলতা ও গোটা মানবজাতির ওপর থেকে সকল ধরনের আজাব গজব থেকে মুক্তির প্রার্থনায় মোনাজাত করা হয়।