‘ভূমিহীন ও গৃহহীনমুক্ত’ ঘোষণা বিষয়ে যৌথ সভা

সভায় বক্তব্য দেন বীরমুক্তিযোদ্ধা প্রকৌশলী মো. মোজাফ্ফর হোসেন এমপি। ছবি: বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহার ঘর আশ্রয়ণ প্রকল্প বাস্তবায়নের মাধ্যমে জামালপুর সদর উপজেলাকে ‘‘ভূমিহীন-গৃহহীনমুক্ত’’ ঘোষণার লক্ষ্যে কর্মপরিকল্পনা প্রণয়নের সহযোগিতায় যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে। ১১ জুন দুপুরে উপজেলা হলরুমে এ যৌথ সভার আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লিটুস লরেন্স চিরানের সভাপতিত্বে যৌথ সভায় প্রধান অতিথি হিসেবে দিকনির্দেশনামূলক বক্তব্য দেন জামালপুর সদর আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা প্রকৌশলী মো. মোজাফ্ফর হোসেন।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ মোকলেছুর রহমান, জামালপুর পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা ও জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা প্রমুখ।

এ সময় বীরমুক্তিযোদ্ধা প্রকৌশলী মো. মোজাফ্ফর হোসেন এমপি বলেন, প্রধানমন্ত্রীর দেওয়া উপহার ‘ভূমিহীন ও গৃহহীনমুক্ত’ জামালপুর সদর ঘোষণা করতে আমাদের যা যা করণীয় সব করা হবে। তিনি বলেন, কেউ যেন ভূমিহীন ও গৃহহীন না থাকে সেদিকে স্ব স্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের এ বিষয়ে খেয়াল রাখতে হবে। ঘর দেওয়াকে কেন্দ্র করে সদরের কোন স্থানে যেন বদনাম না হয় এদিকে প্রশাসনের নজরদারি আরও বাড়াতে হবে বলেও জানান তিনি।

সভায় উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ ও প্রত্যেকটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিলেন।