আন্ত:প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বীরমুক্তিযোদ্ধা প্রকৌশলী মো. মোজাফ্ফর হোসেন এমপি। ছবি: বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: জামালপুরে উপজেলা পর্যায়ে আন্ত:প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। ১০ জুন সকালে বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুল হাকিম স্টেডিয়াম মাঠে এ ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণীর আয়োজন করা হয়।

জামালপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লিটুস লরেন্স চিরানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন ও পুরস্কার বিতরণ করেন জামালপুর সদর আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা প্রকৌশলী মো. মোজাফ্ফর হোসেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন জামালপুর পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রাজ্জাক, উপজেলা শিক্ষা কর্মকর্তা জুয়েল আশরাফ, কাউন্সিলর বিজু আহমেদ ও এমদাদুল হক জীবন, সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য ছানোয়ার হোসেন সবুজ ও সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নূরে আলম জিকু প্রমুখ।

আলোচনা শেষে প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন বীরমুক্তিযোদ্ধা প্রকৌশলী মো. মোজাফ্ফর হোসেন এমপি ও পৌর মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেনসহ অন্যান্য অতিথিবৃন্দ।