দেওয়ানগঞ্জে ৪ ডায়াগনস্টিক সেন্টার সিলগালা, জরিমানা

দেওয়ানগঞ্জের কাউনিয়ারচর বাজার জিহাদ ডায়াগনস্টিক সেন্টারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান।ছবি: বাংলারচিঠিডটকম

বিল্লাল হোসেন মন্ডল, দেওয়ানগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় অবৈধ ও অনিবন্ধিত চারটি ডায়াগনস্টিক সেন্টারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে।

২ জুন সকালে উপজেলার চর আমখাওয়া ইউনিয়নের সানন্দবাড়ী ৩টি ও সীমান্তবর্তী ডাংধরা ইউনিয়নের কাউনিয়ার চর বাজার জিহাদ ডায়াগনস্টিক সেন্টারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন দেওয়ানগঞ্জ সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী হাকিম অহন্না জিন্নাত।

দেওয়ানগঞ্জের কাউনিয়ারচর বাজার জিহাদ ডায়াগনস্টিক সেন্টারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান।ছবি: বাংলারচিঠিডটকম

অনিবন্ধিত ডায়াগনস্টিক সেন্টারগুলো বন্ধের অভিযানে কাউনিয়ারচর বাজার জিহাদ ডায়াগনস্টিক সেন্টারকে ২০ হাজার, সানন্দবাড়ী বাজার এশিয়া ডায়াগনস্টিক সেন্টারকে ২০ হাজার, হযরত শাহপরান (রহ.) ডায়াগনস্টিক সেন্টারকে ১০ হাজার ও মোল্লা ডায়াগনস্টিক সেন্টারকে ১০ হাজার, চারটি ডায়াগনস্টিক সেন্টারে ৬০ হাজার টাকা জরিমানা ও সিলগালা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- মিজানুর রহমান সেনেটারী ইন্সপেক্টর দেওয়ানগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, উপজেলা সার্ভেয়ার আব্দুর রাজ্জাক, ডাংধরা ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মো. সোলায়মান আলী ও দেওয়ানগঞ্জ থানা পুলিশ।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী হাকিম অহনা জিন্নাত বলেন, অনিবন্ধিত ডায়াগনস্টিক সেন্টারগুলো দেশের চিকিৎসা ব্যবস্থা ধ্বংসের মুখে ফেলেছে। সরকারের ঘোষণা অনুযায়ী এসব বন্ধে চলমান অভিযান অব্যাহত রয়েছে।