বকশীগঞ্জে অসহায় শিক্ষার্থীদের মাঝে বীরমুক্তিযোদ্ধার সম্মানী ভাতা বিতরণ

বকশীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা আফসার আলী তার সম্মানী ভাতা শিক্ষার্থীদের মাঝে বিতরণ করেন। ছবি: বাংলারচিঠিডটকম

জিএম ফাতিউল হাফিজ বাবু, বকশীগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় মুক্তিযোদ্ধার সম্মানী ভাতা দুস্থ ও অসহায় শিক্ষার্থীদের মাঝে বিতরণ করেছেন আফসার আলী নামে এক বীরমুক্তিযোদ্ধা।

২৩ মে সোমবার দুপুরে উপজেলার সাধুরপাড়া ইউনিয়নের কেবি মডেল সেসিপ উচ্চ বিদ্যালয়ের ২৪ জন শিক্ষার্থীর মাঝে সম্মানী ভাতার অর্থ বিতরণ করেন বীরমুক্তিযোদ্ধা আফসার আলী।

ভাতার অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজা।

বীরমুক্তিযোদ্ধা আফসার আলী ছাড়াও এসময় বীরমুক্তিযোদ্ধা আমিনুল হক, বীরমুক্তিযোদ্ধা নওশেদ আলী, বীরমুক্তিযোদ্ধা পরিমল চন্দ্র সাহা, সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু, সহকারী লাইব্রেরিয়ান মাহমুদা আক্তার, কামালের বার্ত্তী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ তাজুল ইসলাম, সাধুরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বজলুর রশিদ বাবুল, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক এমএইচ কবির, উপজেলা শিল্প ও বণিক সমিতির সাধারণ সম্পাদক আবদুল হামিদ সহ বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত বছরের জুলাই থেকে বীর মুক্তিযোদ্ধাদের সম্মানী ভাতা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১২ হাজার টাকা থেকে ২০ হাজার করলে বকশীগঞ্জের বীর মুক্তিযোদ্ধা আফসার আলী ভাতার টাকা প্রতি মাসে অসহায় , দুস্থদের মাঝে বিলিয়ে দেওয়ার ঘোষণা দেন। এরই ধারাবাহিকতায় তিনি সেই অর্থ বিতরণ করে থাকেন।