খালেদা জিয়াকে নিয়ে কটুক্তির প্রতিবাদে জামালপুরে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

খালেদা জিয়াকে নিয়ে কটুক্তি করার প্রতিবাদে শহরের প্রধান সড়কে বিক্ষোভ মিছিল বের করে ছাত্রদলের নেতাকর্মীরা। ছবি: মাহমুদুল হাসান মুক্তা

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে নিয়ে কটুক্তি ও হত্যার হুমকি এবং ছাত্রদল নেতাদের ওপর হামলার প্রতিবাদে জামালপুরে বিক্ষোভ মিছিল করেছে জেলা ছাত্রদলের নেতাকর্মীরা।

২৩ মে দুপুরে শহরের প্রধান সড়কে এ বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের মেশিনারীজ পট্টি থেকে বের হয়ে শহর প্রদক্ষিণ করে শহীদ হারুন সড়কে গিয়ে শেষ হয়।

এ সময় মিছিলে নেতৃত্ব দেন জামালপুর জেলা ছাত্রদলের সভাপতি সোহেল রানা খান। এ সময় অন্যান্যদের মধ্যে জামালপুর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ওমরুজ্জামান দর্শন চৌধুরী, সহ-সভাপতি জাকির হোসেন জনি, সাইফুল ইসলাম, সাজ্জাদ হোসেন, যুগ্মসাধারণ সম্পাদক মাহমুদুল হাসান মানিক, শহর ছাত্রদলের আহ্বায়ক শফিকুল ইসলাম শফিক, সরকারি আশেক মাহমুদ কলেজ শাখা ছাত্রদলের আহ্বায়ক বোরহান উদ্দিন, সদস্য সচিব রাকিবুল হাসান রাকিব, শহর ছাত্রদলের সাবেক সভাপতি ইমরান কায়সার প্রমুখ।

এ সময় ছাত্রদলের নেতাকর্মীরা বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে নিয়ে কটুক্তির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।